২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ০৪:৩৪:৩১ অপরাহ্ন
অবৈধভাবে সিট দখল না করায় কর্মীকে মারধর রাবি ছাত্রলীগ নেতার
  • আপডেট করা হয়েছে : ২২-১১-২০২৩
অবৈধভাবে সিট দখল না করায় কর্মীকে মারধর রাবি ছাত্রলীগ নেতার

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) শহীদ শামসুজ্জোহা হলে অবৈধভালবে সিট দখল না করায় কর্মীকে মারধরের অভিযোগ উঠেছে হল ছাত্রলীগ নেতা–কর্মীদের বিরুদ্ধে। বুধবার (২২ নভেম্বর) সকালে ২১৪ নাম্বার কক্ষে এ ঘটনা ঘটে।


অভিযুক্ত ছাত্রলীগ নেতারা হলেন, শহীদ শামসুজ্জোহা হল ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক নেতা রনি, পাঠাগার বিষয়ক সম্পাদক শাকিল শাহরিয়ার, শিক্ষা ও পাঠচক্র সম্পাদক মো. ইয়ামিন, পরিবেশ বিষয়ক সম্পাদক শাওন কুমার কুন্ডু। তারা সবাই বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক আসাদুল্লাহ হিল গালিবের অনুসারী। ভুক্তভোগী মো. শাহাবুদ্দিন দর্শন বিভাগের ২০-২১ সেশনের শিক্ষার্থী এবং হল শাখা  ছাত্রলীগের উপ ক্রীড়া বিষয়ক সম্পাদক।


ভুক্তভোগী শিক্ষার্থী শাহাবুদ্দিন বলেন, আমি শামসুজ্জোহা হলের ২১৪ নম্বর কক্ষের আবাসিক শিক্ষার্থী। ১৫৬ নম্বর কক্ষের একটি ননপলিটিক্যাল সিট খালি হয়। হলের দায়িত্বপ্রাপ্ত প্রাপ্ত নেতা রনি ভাই আমাকে ওই সিটে থাকতে বলেন। কিন্তু আমি রুমে যেয়ে দেখি ওই সিটে অন্য এক শিক্ষার্থী আগে থেকেই থাকে। এ কারণে আমি ওই রুমে যেতে অস্বীকার করি। এরপর আমি ক্লাসে চলে যাই। আমি ক্লাস থেকে আসার পর রনি ভাইয়ের নেতৃত্বে ৬-৭ জন নেতা আমার রুমে ঢুকে এবং দরজা লাগিয়ে আমাকে বেধড়ক কিল ঘুষি মারতে থাকে। আমার বেড নিচে ফেলে দেয় এবং হল থেকে বের করার হুমকি দেয়।


মারধরের বিষয়ে অভিযুক্ত রনি বলেন, শাহাবুদ্দিন আমাদের সাথেই রাজনীতি করে। তাকে মারধর করা হয়নি। ছোট ভাইদের মধ্যে একটু ঝামেলা হয়েছে। বিষয়টি মিমাংসা হয়ে গেছে।


এ বিষয়ে বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক আসাদুল্লাহ হিল গালিব বলেন, হলে মারধরের কোন ঘটনা ঘটেনি। ছাত্রলীগের কয়েকজনের মধ্যে একটু ঝামেলা হয়েছিলো। আমি ওদেরকে ডেকে মিমাংসা করে দিয়েছি।


শেয়ার করুন