২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ১২:৫৪:১৮ পূর্বাহ্ন
পুঠিয়ায় ৫২ তম সমবায় দিবস পালিত
  • আপডেট করা হয়েছে : ০৪-১১-২০২৩
পুঠিয়ায় ৫২ তম সমবায় দিবস পালিত

রাজশাহীর পুঠিয়ায় সারা দেশের ন্যায় ৫২তম জাতীয় সমবায় দিবস নানা কর্মসূচির মধ্যদিয়ে পালন করা হয়েছে। ‘সমবায়ে গড়েছি দেশ, স্মার্ট হবে বাংলাদেশ’ এ প্রতিপাদ্যে উপজেলা প্রশাসন ও সমবায় দপ্তরের যৌথ আয়োজনে দিবসটি পালন উপলক্ষে জাতীয় ও সমবায় পতাকা উত্তোলন, বর্ণাঢ্য র‌্যালি, আলোচনা সভা ও সফল সমবায় সমিতি এবং সমবায়ী উদ্যোক্তাদের সম্মাননা স্মারক প্রদান করা হয়।


শনিবার (৪ নভেম্বর) সকাল ১১ টায় উপজেলা পরিষদ হলরুমে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) এ কে এম নূর হোসেন নির্ঝর এর সভাপতিত্বে ও উপজেলা সমবায় অফিসার আবু মোতাল্লেম এর সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন রাজশাহী- ৫ (পুঠিয়া-দুর্গাপুর) আসনের সংসদ সদস্য ও স্বাস্থ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য প্রফেসর ডা. মনসুর রহমান।


উক্ত সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান (সংরক্ষিত) মৌসুমি রহমান ও  সদর ইউপি চেয়ারম্যান আশরাফ খান ঝন্টু।


এ সময় পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইন্সপেক্টর (তদন্ত) রফিকুল ইসলাম, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি হাবিবুর রহমান হাবিব, উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, সমবায় সমিতির সদস্য, উদ্যোক্তা, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক ও সুধীজন উপস্থিত ছিলেন।


শেয়ার করুন