২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ১২:১১:৫৮ অপরাহ্ন
মিকি আর্থারের জায়গায় মোহাম্মদ হাফিজ
  • আপডেট করা হয়েছে : ১৬-১১-২০২৩
মিকি আর্থারের জায়গায় মোহাম্মদ হাফিজ

চলতি বিশ্বকাপে বাজে পারফরম্যান্সের পর পাকিস্তান ক্রিকেটে এসেছে নানা পরিবর্তন। অধিনায়ক পরিবর্তনের পর এবার দেশটির ক্রিকেট পরিচালকের পদে পরিবর্তন এসেছে।


দেশটির সাবেক ক্রিকেটার মোহাম্মদ হাফিজকে দেওয়া হয়েছে পরিচালকের দায়িত্ব। সাবেক পরিচালক মিকি আর্থারের পদে আসবেন তিনি। তবে এখনই মিকি আর্থারকে ছাঁটাই করার সিদ্ধান্ত নেওয়া হয়নি। ধারণা করা হচ্ছে, নতুন অন্য কোনো দায়িত্বে দেখা যাবে তাকে। 


বুধবার পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) এক বিবৃতিতে এ তথ্য জানিয়েছে। খবর ক্রিকেট পাকিস্তানের।


পিসিবির চেয়ারম্যান জাকা আশরাফ সদ্য সাবেক অধিনায়ক বাবর আজম ও টিম ম্যানেজমেন্টের সদস্যদের সঙ্গে বৈঠক করেন। ওই বৈঠকে বিদেশি কোচিং প্যানেলের ওপর অনাস্থা প্রকাশ করেন তিনি।


পিসিবি জানিয়েছে, সব কোচিং স্টাফকে তাদের দায়িত্ব থেকে সরিয়ে দেওয়া হয়েছে। তবে কাউকে অব্যাহতি দেওয়া হয়নি।


পিসিবি আরও জানিয়েছে, কোচদের পোর্টফোলিও পরিবর্তন করা হয়েছে, সব কোচ জাতীয় ক্রিকেট একাডেমিতে কাজ করবেন। আসন্ন অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ড সিরিজের আগে খুব শিগগিরই জাতীয় দলের নতুন কোচিং প্যানেল ঘোষণা করা হবে।


বুধবার বাবর আজম তিন ফরম্যাট থেকেই অধিনায়কের পদ থেকে সরে দাঁড়িয়েছেন। টেস্টের নেতৃত্ব দেওয়া হয়েছে শান মাসুদকে এবং টি-২০-তে শাহিন শাহ আফ্রিদিকে নতুন অধিনায়ক করা হয়েছে। আর ওয়ানডে অধিনায়ক কে হবেন- সে সিদ্ধান্ত পরে নেওয়া হবে বলে জানিয়েছে পিসিবি।


শেয়ার করুন