২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ০৪:০৯:৫৭ অপরাহ্ন
রাবির বাগেরহাট জেলা সমিতির সভাপতি এলাহী, সম্পাদক আঁখি
  • আপডেট করা হয়েছে : ২৬-১১-২০২৩
রাবির বাগেরহাট জেলা সমিতির সভাপতি এলাহী, সম্পাদক আঁখি

রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) বাগেরহাট জেলা সমিতির নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে ইনফরমেশন সায়েন্স এন্ড লাইব্রেরি ম্যানেজমেন্ট বিভাগের শিক্ষার্থী এলাহী শেখ সভাপতি ও ক্লিনিক্যাল সাইকোলজি বিভাগের শিক্ষার্থী উম্মে তাহেরা আঁখি সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছে।


শুক্রবার (২৪ নভেম্বর) বিকালে সমিতির বার্ষিক বনভোজন ও সাধারণ সভায় এ কমিটি ঘোষণা করা হয়েছে।


নতুন কমিটির অন্যান্য সদস্য হলেন সহ-সভাপতি আফরিন তিলকা, ইফতেহাজ সিহাম, মিকাঈল হোসেন  এবং যুগ্ম-সাধারণ সম্পাদক আমির হামজা, রাবেয়া আক্তার মুক্তা, নিশাত আনজুমান মিতা ও ফারজানা আক্তার দোলা।


কমিটিতে প্রচার সম্পাদক আছিয়া খাতুন, অর্থ সম্পাদক  তৌফিক, সাংগঠনিক সম্পাদক আবু তাহের, ক্রীড়া সম্পাদক অন্তু বারুই, নারী বিষয়ক সম্পাদক তৃষা রায় এবং তথ্য ও যোগাযোগ সম্পাদক হিসেবে রয়েছেন আকিদুল।


বার্ষিক সাধারণ সভায় উপস্থিত ছিলেন ইনস্টিটিউট অব বাংলাদেশ স্টাডিজ বিভাগের অধ্যাপক ড. স্বরোচিষ সরকার, পদার্থবিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. এফ নজরুল ইসলাম, অধ্যাপক ড. সালেহ হাসান নকীব, রসায়ন বিভাগের অধ্যাপক ড. এস এম মঞ্জুরুল আলম, মনোবিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. মুর্শিদা ফেরদৌস বিনতে হাবিব, সমাজবিজ্ঞান বিভাগের অধ্যাপক শেখ মো. কায়েস, গণিত বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো. রবিউল হক প্রমুখ।

শেয়ার করুন