১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ১১:৪৬:৩৬ অপরাহ্ন
তানোরে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অবস্থান প্রেমিকের আত্নহত্যা
  • আপডেট করা হয়েছে : ১৬-০৬-২০২২
তানোরে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অবস্থান প্রেমিকের আত্নহত্যা

রাজশাহীর তানোরে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে স্বামী পরিত্যাক্তা প্রেমিকা অবস্থান নেয়ায় গলাই দড়ি দিয়ে আত্নহত্যা করেছে প্রেমিক।

ঘটনাটি ঘটেছে বুধবার সকাল ৬ টার দিকে রাজশাহীর তানোর উপজেলার প্রকাশনগর টকটকিয়া পাড়া গ্রামে। প্রেমিকের মৃত্যুর পর এলাকা ছেড়ে পালিয়েছে প্রেমিকা।

এঘটনায় তানোর থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। দুপুরে মৃতের লাশ পারিবারিক গোরস্থানে দাফন করা হয়েছে। এঘটনায এলাকায় ব্যাপক চান্চল্যের পাশাপাশি শোকের ছায়া নেমে এসেছে।

পুলিশ ও পরিবার সূত্রে জানা গেছে, প্রকাশ নগর টকটকিয়া গ্রামের সাজাহান আলীর পুত্র রবিউল ইসলামের সাথে একই এলাকার জৈনক ব্যক্তির কন্যার সাথে দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্ক চলে আসছিলো। এ অবস্থায দেড় বছর আগে প্রেমিকার অন্যত্র বিয়ে দিয়ে দেন তার পরিবার কিন্তু এই প্রেমের সম্পর্কের সুত্র ধরেই বিয়ে বিচ্ছেদ হয়ে যায় প্রেমিকার।

এর পর থেকেই প্রেমিক তানোরের বাইরে গিয়ে থাকতে শুরু করলেও তাদের মধ্যে প্রেমের সম্পর্ক চলছিলো। তবে, বিয়ের কথা বল্লেই এড়িয়ে যেতেন প্রেমিক।

বুধবার রাতে প্রেমিক তার নিজ বাড়ি প্রকাশ নগর টকটকিয়া পাড়ায় আসার খবর পেয়ে প্রেমিকা ভোর ৫টার দিকে প্রেমিক রবিউলের ঘরে ঢুকে বিয়ের জন্য চাপ দিতে থাকে। প্রায় ১ ঘন্টা পর প্রেমিক তার নিজ ঘর থেকে বেরিয়ে পার্শ্বের ঘরে ঢুকে তীরের সাথে গলাই দড়িয়ে দিয়ে ঝুলে পড়ে।

এসময বিষয়টি বুঝতে পেরে পরিবারের লোকজন প্রেমিককে উদ্ধার করে তানোর উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নেযার পথেই তার মৃত্যু হয়।

এ বিষয়ে মুন্ডমালা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মাসুদ রানা বলেন, এ বিষয়ে তানোর থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। কোন অভিযোগ না থাকায় লাশ দাপনের অনুমতি দেযা হয়েছে এবং ঘটনার পর থেকে প্রেমিকাকে পাওযা যাচ্ছে না বলেও জানান তিনি।

শেয়ার করুন