২৭ সেপ্টেম্বর ২০২৩, বুধবার, ০৪:০৭:০৩ পূর্বাহ্ন
শিরোনাম :
এমটিএফই কেলেঙ্কারি: দায় কার রাজশাহী ও নওগাঁর ২ গ্রামে যাচ্ছে শহরের সুবিধা বিশ্বে খাদ্য মূল্যস্ফীতি কমলেও দেশে বাড়ছে নির্বাচনে বিএনপি আসুক বা না আসুক—বিকল্প রেখে আওয়ামী লীগের ভোটের ছক রাজশাহীতে 'আইসিটি ইন এডুকেশন লিটারেসি ট্রাবলস্যুটিং ও মেইনটেনেন্স 'বিষয়ক ১০ দিন ব্যাপী প্রশিক্ষণের সমাপনী বেনাপোল কাস্টমসের ১৯ কেজি সোনা চুরি: সাক্ষ্য গ্রহণেই আটকা বিচার ২০৪০ সালে শীর্ষ ২০ অর্থনীতির একটি হবে বাংলাদেশ আ.লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশীদের বিলবোর্ড ব্যানার খুলে ফেলার অভিযোগ এবার সত্যিই মারা গেছেন বাংলাদেশের সাবেক কোচ হিথ স্ট্রিক ১৭ ব্যাংককে ৫০ হাজার কোটির বিশেষ সুবিধা
রাজশাহী পুলিশ সুপারের পক্ষ থেকে আম উপহার পেলেন পুলিশ সদস্যরা
  • আপডেট করা হয়েছে : ১৬-০৬-২০২২
রাজশাহী পুলিশ সুপারের পক্ষ থেকে আম উপহার পেলেন পুলিশ সদস্যরা

রাজশাহী জেলা পুলিশে কর্মরত পুলিশ সদস্য ও সিভিল স্টাফদের মাঝে রাজশাহীর ঐতিহ্যময় ফল ‘আম বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। বৃহস্পতিবার বেলা ৪ টার দিকে রাজশাহী পুলিশ লাইন্স ড্রিল শেডে অনুষ্ঠানিক ভাবে রাজশাহী পুলিশ সুপারের পক্ষ থেকে আম বিতরণ করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অফিসার-ফোর্সদের হাতে শুভেচ্ছা উপহার তুলে দেন রাজশাহী জেলার পুলিশ সুপার এ বি এম মাসুদ হোসেন বিপিএম (বার)। এ সময় জেলা পুলিশের অন্যান্য কর্মকর্তাগন উপস্থিত ছিলেন।

শেয়ার করুন