০১ মে ২০২৪, বুধবার, ০২:৩৩:৩৫ অপরাহ্ন
হরতাল সমর্থনে রাজধানীর বিভিন্ন স্থানে জামায়াতের বিক্ষোভ
  • আপডেট করা হয়েছে : ৩০-১১-২০২৩
হরতাল সমর্থনে রাজধানীর বিভিন্ন স্থানে জামায়াতের বিক্ষোভ

সকাল-সন্ধ্যা হরতাল সমর্থনে রাজধানীর বিভিন্ন এলাকায় বিক্ষোভ মিছিল করেছে বাংলাদেশ জামায়াতে ইসলামী। 


বৃহস্পতিবার সকালে মুগদায় মিছিল ও পিকেটিং করেন জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী দক্ষিণের নেতাকর্মীরা। কেন্দ্রীয় মজলিশে শুরা সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের কর্মপরিষদ সদস্য শামসুর রহমানের নেতৃত্বে এ সময় আরও উপস্থিত ছিলেন ঢাকা মহানগরী দক্ষিণের মজলিশে শুরা সদস্য মতিউর রহমান, শ্রমিক নেতা সোহেল রানা মিঠু, বনি ইয়ামিন, এমআর জামান, অ্যাডভোকেট রিয়াজ উদ্দিনসহ বিভিন্ন পর্যায়ের নেতারা।


ডেমরা


কেন্দ্র ঘোষিত কর্মসূচি দেশব্যাপী হরতালের সমর্থনে রাজধানীর ডেমরায় মহাসড়ক অবরোধ, মিছিল ও পিকেটিং করেছেন জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী দক্ষিণের নেতাকর্মীরা। 


কেন্দ্রীয় মজলিশে শুরা সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের কর্মপরিষদ সদস্য অধ্যাপক মোকাররম হোসাইন খানের নেতৃত্বে এ সময় আরও উপস্থিত ছিলেন ঢাকা মহানগরী দক্ষিণের মজলিশে শুরা সদস্য ইঞ্জিনিয়ার এম ডি আলী, আবু মিধহাত, আবুল বাসার, দেলোয়ার হোসেন, আবু মোশায়েব, আবু সায়েম, জসিম উদ্দিন, শ্রমিক নেতা জাহাঙ্গীর আলম, ছাত্রনেতা সৌরভসহ বিভিন্ন পর্যায়ের নেতারা।


পুরান ঢাকা


হরতালের সমর্থনে বৃহস্পতিবার পুরান ঢাকার বাদামতলিতে মিছিল ও পিকেটিং করেন বাংলাদেশ জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী দক্ষিণের নেতাকর্মীরা। ঢাকা মহানগরী দক্ষিণের মজলিশে শুরা সদস্য এমআর আজাদের নেতৃত্বে এ সময় আরও উপস্থিত ছিলেন আবুল ফজল, নুর ইসলামসহ বিভিন্ন পর্যায়ের নেতারা।


শাহজাহানপু্র


৮ম দফার হরতাল ও অবরোধের সমর্থনে রাজধানীর শাহজাহানপুরে মিছিল ও পিকেটিং করেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর ঢাকা মহানগরী দক্ষিণের নেতাকর্মীরা। ঢাকা মহানগরী দক্ষিণের মজলিশে শুরা সদস্য আবু আম্মারের নেতৃত্বে মিছিল ও পিকেটিং এ আরও উপস্থিত ছিলেন ঢাকা মহানগরী দক্ষিণের মজলিশে শুরা সদস্য এসএম শামসুল বারী, মু'তাসিম বিল্লাহ, নুর উদ্দিন এবং ছাত্রনেতা মুহিবুল্লাহ হোসাইনীসহ জামায়াত ও শিবিরের বিভিন্ন পর্যায়ের নেতারা।


মগবাজার

সকাল-সন্ধ্যা হরতালের সমর্থনে রাজধানীর মগবাজারে  মিছিল, পিকেটিং ও সড়ক অবরোধ করে বাংলাদেশ জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী উত্তরের হাতিরঝিল-তেজগাঁও অঞ্চলের নেতাকর্মীরা। 


ঢাকা মহানগরী উত্তরের মজলিশে শুরা সদস্য এমএইচ আমিনের নেতৃত্বে এ সময় আরও উপস্থিত ছিলেন জামায়াত নেতা আব্দুস সালাম, আনোয়ার হোসেন, শ্রমিক নেতা আ. ওয়াদুদ, ছাত্রনেতা আ. রহমান প্রমুখ।


এ ছাড়া বাড্ডা, তেজগাঁও, উত্তরা, মোহাম্মদপুর এলাকায় বিক্ষ মিছিল করে জামায়াতের নেতাকর্মীরা।


শেয়ার করুন