২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ০৫:৪৭:৩২ পূর্বাহ্ন
ভোটে জনগণ যাকে বেছে নেবে তারাই সংসদে যাবে: ইসি
  • আপডেট করা হয়েছে : ১৭-১২-২০২৩
ভোটে জনগণ যাকে বেছে নেবে তারাই সংসদে যাবে: ইসি

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের পরিবেশ সন্তোষজনক উল্লেখ করে নির্বাচন কমিশনের (ইসি) কমিশনার মো. আলমগীর বলেছেন, ভোট সব সময়েই উত্তেজনার বিষয়। সে উত্তেজনা আনন্দের। দুর্ভাবনার নয়। শান্তিপূর্ণভাবে নির্বাচন হবে। নিরপেক্ষভাবে নির্বাচন হবে। সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে জনগণ যাকে বেছে নেবে তারাই সংসদে যাবে।


দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন-২০২৪ উপলক্ষ্যে রোববার বিকালে নরসিংদী জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা রিটার্নিং অফিসার, সহকারী রিটার্নিং অফিসার, আইনশৃঙ্খলা বাহিনীর স্থানীয় কর্তৃপক্ষ ও নির্বাচন সংশ্লিষ্ট অন্যান্য ব্যক্তিদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।


ইসি আলমগীর বলেন, সুষ্ঠু পরিবেশ ও নিরাপদে ভোট দিয়ে ভোটাররা নির্বিঘ্নে নিজ বাড়িতে ফিরে যাওয়ার জন্য সব ধরনের প্রচার ও ব্যবস্থা নেওয়া হয়েছে। ভোটাররা যেন নির্ভয়ে ও নির্বিঘ্নে ভোটকেন্দ্রে আসতে পারেন তারও ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।


তিনি বলেন, ‘আপনারা জানেন সেনাবাহিনী মোতায়েনের ব্যাপারে আমাদের নীতিগত সিদ্ধান্ত হয়েছে, মহামান্য রাষ্ট্রপতি নীতিগতভাবে অনুমোদন দিয়েও দিয়েছেন। রিটার্নিং অফিসার যখন মনে করবেন তখনই সেনাবাহিনী আসবে।’


জেলা প্রশাসক ও জেলা রিটানিং অফিসার ড. বদিউল আলমের সভাপতিত্বে মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন- পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান, সিভিল সার্জন নুরুল ইসলাম প্রমুখ।


শেয়ার করুন