০১ মে ২০২৪, বুধবার, ১১:২৩:৪৭ পূর্বাহ্ন
রাজশাহী সদর আসনে দুই বাদশার ভোট যুদ্ধ
নিজস্ব প্রতিবেদক
  • আপডেট করা হয়েছে : ২১-১২-২০২৩
রাজশাহী সদর আসনে দুই বাদশার ভোট যুদ্ধ রাজশাহী সদর আসনে দুই বাদশার ভোট যুদ্ধ

রাজশাহীতে ওয়ার্কার্স পার্টির সাথে আওয়ামী লীগে যে বিভেদ, তার প্রভাব পড়েছে এবারের সংসদ নির্বাচনে। রাজশাহী-২ (সদর) আসন থেকে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন মোট ৭ জন প্রার্থী। এর মধ্যে আলোচনায় রয়েছেন বর্তমান সংসদ সদস্য ও ১৪ দল মনোনীত প্রার্থী ফজলে হোসেন বাদশা ও স্বতন্ত্র প্রার্থী মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা।


এ দিকে কেন্দ্রীয় আওয়ামী লীগের সমর্থন পেয়ে নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করাতে যাওয়া ফজলে হোসেন বাদশা ধরনা পাচ্ছেন না স্থানীয় আওয়ামী লীগের। অন্যদিকে প্রবীণ আওয়ামী লীগ নেতা শফিকুর রহমান বাদশাকে নিয়ে গুঞ্জন চলছে দলের ভেতরে ও বাইরে। এলাকায় সমানতালে প্রচারনা চালাচ্ছেন দুই বাদশা। নৌকার পোস্টার সাঁটিয়েছেন নগরজুড়ে। চলছে মাইকিং, ভোট চাচ্ছেন ভোটারদের দ্বারে দ্বারে।



এদিকে নৌকা পেয়ে ফজলে হোসেন বলেছেন, জনগণ আমার পাশে আছে, আমাকে প্রতীক দিয়েছে শেখ হাসিনা। মানুষ আমার প্রতীক নৌকা দেখে ভোট দিবে। জোটের নেতাকর্মীদের পাশে না থাকার ব্যাপারে তিনি বলেন, পাশে থাকা তাদের দায়িত্ব তারা দায়িত্ব পালন করবেন কিনা সেটা তাদের ব্যাপার তবে আমি মনে করি তারা আমার পাশে দাঁড়াবেন। আমি ১৪ দলের সমন্বয়ক আমির হোসেন আমুকে বিষয়টি জানিয়েছি ।


আর স্বতন্ত্র প্রার্থী শফিকুর রহমান বলেছেন, আমি ৬২ সাল থেকে রাজনীতি করি, ছাত্র জীবন থেকেই বঙ্গবন্ধুর আদর্শ লালন করি। আমি মুক্তিযুদ্ধের সংগঠক। মানুষ জানে কে নৌকার প্রকৃত মাঝি। তার দাবি দলটির নেতাকর্মীরা তাকে ভোট দিবেন।

শেয়ার করুন