২৯ এপ্রিল ২০২৪, সোমবার, ১২:১১:২৫ পূর্বাহ্ন
প্রায় ৬ বছর পর জুতা পরলেন বিজেপি নেতা
  • আপডেট করা হয়েছে : ২৩-১২-২০২৩
প্রায় ৬ বছর পর জুতা পরলেন বিজেপি নেতা

২০১৭ সালে রাজ্যে সরকার গঠন না করা পর্যন্ত জুতা না পরার অঙ্গীকার করেছিলেন মধ্যপ্রদেশের অনুপপুর জেলা বিজেপির সভাপতি রামদাস পুরি। এবার বিধানসভা নির্বাচনে গেরুয়া দলের দুর্দান্ত জয়ের পর শনিবার থেকে আবার জুতা পরা শুরু করেছেন তিনি। প্রদেশটির সাবেক মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহানের উপস্থিতিতে তিনি জুতা পরেন। 


এ ঘটনায় শিবরাজ সিং চৌহান বলেন, রামদাস পুরী ২০১৭ সালে জুতা পরা বন্ধ করে দিয়েছিলেন এবং সিদ্ধান্ত নিয়েছিলেন রাজ্যে বিজেপি ক্ষমতায় না আসা পর্যন্ত তিনি জুতা পরবেন না।


শিবরাজ সিং চৌহান বলেন, ২০১৮ সালের বিধানসভা নির্বাচনের পরে বিজেপি সরকার গঠন করতে ব্যর্থ হয়েছিল। কিন্তু ২০২০ সালে কমলনাথের নেতৃত্বাধীন কংগ্রেস সরকারের পতনের পরেও রামদাস পুরি জুতা পরা শুরু করেননি। 


তিনি আরও বলেন, রামদাস পুরি একজন কঠোর পরিশ্রমী এবং নিবেদিতপ্রাণ দলীয় কর্মী। ২০১৭ সাল থেকে ছয় বছর ধরে শীত, গ্রীষ্ম, বর্ষা- প্রতিটি ঋতুতে খালি পায়ে ছিলেন। এবার তার সংকল্প পূরণ হয়েছে। তাই আমরা সবাই তাকে জুতা পরার অনুরোধ করেছি।


গত মাসে অনুষ্ঠিত বিধানসভা নির্বাচনে বিজেপি ২৩০টি আসনের মধ্যে ১৬৩টি আসনে জয়লাভ করে। বিরোধী দল কংগ্রেস ৬৬টি আসনে জয়লাভ করেছে। আর ভারত আদিবাসী পার্টি একটি আসন জিতেছে।


শেয়ার করুন