২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ১০:৪২:১৫ অপরাহ্ন
রাজশাহী-৪ আসনে (বাগমারা) গোবিন্দপাড়া ও সোনাডাঙ্গায় কাঁচি প্রতীকের প্রার্থী এমপি এনামুল হকের গণসংযোগ
  • আপডেট করা হয়েছে : ২৪-১২-২০২৩
রাজশাহী-৪ আসনে (বাগমারা) গোবিন্দপাড়া ও সোনাডাঙ্গায় কাঁচি প্রতীকের প্রার্থী এমপি এনামুল হকের গণসংযোগ

রাজশাহী-৪ (বাগমারা) আসনে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কাঁচি প্রতীক নিয়ে প্রতিদ্ব›দ্বীতা করছেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইঞ্জিনিয়ার এনামুল হক এমপি। চার বারের মতো তিনি জাতীয় সংসদ নির্বাচনে অংশ গ্রহণ করেছেন। জনগণের প্রার্থী হিসেবে এবার তিনি কাঁচি প্রতীক নিয়ে নির্বাচন করছেন।


রবিবার বিকেলে উপজেলার গোবিন্দপাড়া এবং সোনাডাঙ্গা ইউনিয়নের বিভিন্ন স্থানে কাঁচি প্রতীকের নির্বাচনী গণসংযোগ করেন তিনি। সেই সাথে কাঁচি প্রতীকের নির্বাচনী অফিস উদ্বোধন করেন।


এছাড়াও গোবিন্দপাড়া এবং সোনাডাঙা ইউনিয়নের বেশ কয়েকটি স্থানে পথসভা করেন তিনি। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে তিনি নিজেকে বাগমারার জনগণের প্রার্থী হিসেবে প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন। সেই সাথে তিনি বিভিন্ন এলাকায় ঘুরছেন আর ভোটারদের কাছে কাঁচি প্রতীকে ভোট চাচ্ছেন।


এ সময় তাঁর সঙ্গে ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মতিউর রহমান টুকু, যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলার ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, দপ্তর সম্পাদক নূরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আল মামুন,  যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক প্রোগ্রামে আছি আশিকুর রহমান সজল, সোনাডাঙ্গা ইউনিয়নের চেয়ারম্যান অধ্যক্ষ আজাহারুল হক, সোনাডাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল জলিল, কাউন্সিলর হাচেন আলী প্রমুখ। অফিস উদ্বোধন কালে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ছাড়াও স্থানীয় লোকজন উপস্থিত ছিলেন।


শেয়ার করুন