২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ১২:০৯:১০ অপরাহ্ন
অভিনব কায়দায় দোকানের ভিতর লুকানো ৯৯ কেজি গাঁজা উদ্ধার করেছে ৱ্যাব-৫
  • আপডেট করা হয়েছে : ২৫-১২-২০২৩
অভিনব কায়দায় দোকানের ভিতর লুকানো  ৯৯ কেজি গাঁজা উদ্ধার করেছে ৱ্যাব-৫

অভিনব কায়দায় দোকানের ভিতর লুকানো অবস্থায় ৯৯ কেজি গাঁজা উদ্ধার, মাদক ব্যবসায়ী দোকানদার গ্রেফতার করেছে র‌্যাব-৫, সিপিএসসি টিম। 


র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে।

২৪ ডিসেম্বর ২০২৩ তারিখ সময় সন্ধ্যা-১৮.৩০ ঘটিকায় রাজশাহী মহানগরীর শাহমখদুম থানাধীন নওদাপাড়া নামক এলাকায় অপারেশন পরিচালনা করে গাঁজ-৯৯ কেজি, মোবাইল-০২টি, সীম-০২ টি উদ্ধার করেন এবং আসামী ১। মোঃ রিয়াদ ইসলাম @ ডন (৩০), পিতা-মোঃ রুস্তম আলী, সাং-রাণীনগর হাদির মোড় (খাদেমুল স্কুলের পার্শ্বে), থানা-বোয়ালিয়া, রাজশাহী মহানগর’কে আটক করে। 

ঘটনার বিবরণে প্রকাশ ঃ গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল জানতে পারে যে, রাজশাহী মহানগরীর শাহমখদুম থানাধীন নওদাপাড়া সাকিনস্থ মহিলা পলিটেকনিক কলেজের সামনে মাদক ব্যবসায়ী মোঃ রিয়াদ ইসলাম @ ডন (৩০), পিতা-মোঃ রুস্তম আলী তার নিজস্ব ওয়ার্কশপের দোকানে অবৈধ মাদকদ্রব্য মজুদ করে বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। উক্ত সংবাদ পাওয়া মাত্রই র‌্যাবের টিম উক্ত ঘটনাস্থল ওয়ার্কশপের দোকানের সামনে পৌঁছে দোকান ঘেরাও কালে ০১ জন ব্যক্তি দৌড়ে পালানোর চেষ্টাকালে র‌্যাবের টিম তাকে ঘটনাস্থলেই আটককরে।


আটককৃত ব্যক্তি পেশায় একজন ওয়ার্কশপ এর মিস্ত্রী এবং উক্ত ওয়ার্কশপটিতার নিজ মালিকানাধীন। সে  ট্রাক, বাস ও অন্যান্য পরিবহণ ক্রুটি দেখা দিলে সে ঠিক করে দেয়। যার প্রেক্ষিতে বিভিন্ন চালকের সাথে তার সু-সম্পর্ক তৈরী হয় এবং তার ঐসব পরিচিত লোকজনদের মাধ্যমে ট্রাক, বাস ও অন্যান্য পরিবহণের মাধ্যমে কুমিল্লার অজ্ঞাত স্থান হতে অবৈধ গাঁজা সংগ্রহ করে নিজ হেফাজতে রেখে রাজশাহী মহানগরসহ বিভিন্ন এলাকার মাদক ব্যবসায়ীদের নিকট বিক্রয় করে।ইতিপূর্বে আরো কয়েকবার সে উক্ত গাঁজা অবৈধভাবে সংগ্রহ করে মাদক ব্যবসায়ীদের নিকট বিক্রয় করেছে।


উপরোক্ত ঘটনায় রাজশাহী মহানগরীর শাহমখদুমথানায় একটি নিয়মিত মামলা রুজু করা হয়েছে। 


শেয়ার করুন