২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ০৪:০৩:৪৪ অপরাহ্ন
পাড়া-মহল্লায় ‘কাঁচি’ প্রতীকের জোয়ার হচ্ছে: অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা
  • আপডেট করা হয়েছে : ২৭-১২-২০২৩
পাড়া-মহল্লায় ‘কাঁচি’ প্রতীকের জোয়ার হচ্ছে: অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা

আগামী ৭ জানুয়ারির দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজশাহী-২ আসনের কাঁচি প্রতীকের স্বতন্ত্র সংসদ সদস্য পদপ্রার্থী বাংলাদেশ আওয়ামী লীগ রাজশাহী মহানগরের সহ-সভাপতি অধ্যক্ষ শফিকুর রহমান বাদশাকে জয়যুক্ত করার লক্ষ্যে গণসংযোগ ও প্রচার সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।


বুধবার (২৭ ডিসেম্বর) নগরীর ১৮ নম্বর ওয়ার্ডের বিভিন্ন এলাকা ও নিউমার্কেট এলাকায় গণসংযোগ করা হয়েছে। এরআগে বিকেল ৩ টায় ১৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মো. তৌহিদুল হকের আয়োজনে প্রচার সমাবেশ অনুষ্ঠিত হয়। এ সমাবেশে নারী ভোটারদের ঢল নামে।


প্রচার সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন রাজশাহী-২ আসনের কাঁচি প্রতীকের স্বতন্ত্র সংসদ সদস্য পদপ্রার্থী বাংলাদেশ আওয়ামী লীগ রাজশাহী মহানগরের সহ-সভাপতি অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা। এসময় তিনি বলেন, রাজশাহীতে আওয়ামী লীগের কাছ থেকে নৌকা ছিনতাই করে নিয়েছে। জাতীয়ভাবে আমাদের প্রতীক নৌকা। কিন্তু এবারের নির্বাচনে রাজশাহী মহানগর আওয়ামী লীগের প্রতীক ‘কাঁচি’। এরইমধ্যে নগরীর প্রতিটি পাড়া-মহল্লায় ‘কাঁচি’ প্রতীকের জোয়ার শুরু হয়েছে। আগামী ৭ জানুয়ারি ভোট বিপ্লবের মাধ্যমে আমাদের নিরঙ্কুশ জয় হবে।


গণসংযোগকালে উপস্থিত ছিলেন, ১৮ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মো. শহিদুল ইসলাম, ১৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মো.  তৌহিদুল হক, ২১ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মো. নিযাম উল আযীম, ২৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মো. আরমান আলী, ২৮ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মো. আশরাফুল হাসান (বাচ্চু), রাজপাড়া থানা আওয়ামী লীগের সভাপতি হাফিজুর রহমান বাবু, ১৯ নম্বর ওয়ার্ড (দক্ষিণ) সভাপতি মঞ্জুরুল হক মঞ্জু, সাধারণ সম্পাদক কামরুল হোসেন, ১৯ নম্বর ওয়ার্ড (উত্তর) সভাপতি হাসেম মন্ডল, সাধারণ সম্পাদক বাবর আলী, ১৮ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুর সালাম, সাধারণ সম্পাদক জান বক্স, ১৩ নম্বর ওয়ার্ড মহিলা আওয়ামী লীগের সভাপতি পলি, সাধারণ সম্পাদক বৃষ্টি খাতুনসহ আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা।


এরআগে বুধবার (২৭ ডিসেম্বর) সকাল থেকে দুপুর পর্যন্ত নগরীর ৬ নম্বর ওয়ার্ডের লক্ষীপুর কাঁচাবাজার ও আশেপাশের এলাকায় গণসংযোগ করা হয়।


শেয়ার করুন