২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ০৯:৩২:৫৪ অপরাহ্ন
কাঁচি প্রতীকের জন্যই মানুষ ভোট কেন্দ্রে আসবে: অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা
  • আপডেট করা হয়েছে : ৩০-১২-২০২৩
কাঁচি প্রতীকের জন্যই মানুষ ভোট কেন্দ্রে আসবে: অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা

দীর্ঘ ১৫ বছর ধরে জনবিচ্ছিন্ন নেতৃত্বের কারণে রাজশাহী-২ আসনে ভোটাররা ভোট বিমুখ ছিলো। মানুষ পরিবর্তন চাই। সাধারণ ভোটাররা বলছেন, কাঁচি প্রতীক না থাকলে ভোট কেন্দ্রেই যেতাম না। একমাত্র কাঁচি প্রতীকের জন্যই মানুষ ভোট কেন্দ্রে আসবে বলে জানিয়েছেন রাজশাহী-২ আসনের কাঁচি প্রতীকের স্বতন্ত্র সংসদ সদস্য পদপ্রার্থী বাংলাদেশ আওয়ামী লীগ রাজশাহী মহানগরের সহ-সভাপতি অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা।  

শনিবার (৩০ ডিসেম্বর) বিকেল ৩ টা থেকে গভীর রাত পর্যন্ত ১৪, ১৭ ও ১৯ নম্বর ওয়ার্ডের বিভিন্ন এলাকায় গণসংযোগকালে এসব কথা বলেন তিনি।

আগামী ৭ জানুয়ারির দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজশাহী-২ আসনের কাঁচি প্রতীকের স্বতন্ত্র সংসদ সদস্য পদপ্রার্থী বাংলাদেশ আওয়ামী লীগ রাজশাহী মহানগরের সহ-সভাপতি অধ্যক্ষ শফিকুর রহমান বাদশাকে জয়যুক্ত করার লক্ষ্যে নগরীর ওয়ার্ডে ওয়ার্ডে, পাড়া-মহল্লায় গণসংযোগ করা হচ্ছে। এসব গণসংযোগে আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীসহ সাধারণ মানুষও স্বতঃস্ফূর্তভাবে অংশ নিচ্ছে। 

গণসংযোগকালে রাজশাহী-২ আসনের কাঁচি প্রতীকের স্বতন্ত্র সংসদ সদস্য পদপ্রার্থী বাংলাদেশ আওয়ামী লীগ রাজশাহী মহানগরের সহ-সভাপতি অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা বলেন, এবার সুষ্ঠু ও সুন্দর পরিবেশে নির্বাচন হবে। এবারের নির্বাচন অংশগ্রহণমূলক ও প্রতিদ্ব›িদ্বতামূলক করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্দেশ দিয়েছেন। রাজশাহীতে কাঁচি প্রতীক নির্বাচন না করলে সেটা কখনোই অংশগ্রহণমূলক ও প্রতিদ্ব›িদ্বতামূলক হতো না। কারণ মানুষ ভোট কেন্দ্রেই আসতো না। কোন কোটারি নেতাকে রাজশাহীর মানুষ ভোট দিবে না। আর এটা বুঝতে পেরেই ষড়যন্ত্র করা হচ্ছে।

তিনি আরও বলেন, মহান মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধুর আদর্শের সৈনিকরা আজ ঐক্যবদ্ধ। কোন ষড়যন্ত্রই সে ঐক্য নষ্ট করতে পারবে না। আর জনবিচ্ছিন্ন ওই নেতা যতই ষড়যন্ত্র করুক, সাধারণ মানুষ তা প্রতিরোধ করে কাঁচির বিজয় ছিনিয়ে আনবে।

গণসংযোগে উপস্থিত ছিলেন, রাজশাহী মহানগর আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী কামাল, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক ফিরোজ কবির সেন্টু, নির্বাহী সদস্য বাদশা শেখ, ১৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর তৌহিদুল হক সুমন, রাজশাহী জেলা মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা ইয়াসিন আলী মোল্লা, শাহমখদুম থানা আওয়ামী লীগের সভাপতি সৈয়দ আক্তারুল আলম, মহানগর শ্রমিক লীগের সাধারণ সম্পাদক আক্তার আলী, সাংগঠনিক সম্পাদক দেবব্রত সিনহা, রাজশাহী রেলওয়ে শ্রমিক লীগের সভাপতি ওয়ালি খান, সহ-সভাপতি জাহুরুল ইসলাম, রেলওয়ে শ্রমিক লীগ আরবিআর শাখার সভাপতি অহিনুল হক, ১৯ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ(দক্ষিণ) সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. রেজাউল হক মঞ্জু, সাধারণ সম্পাদক কামরুল ইসলাম, বোয়ালিয়া থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শামসুজ্জামান রতন, শাহমখদুম থানা আওয়ামী লীগের সভাপতি আখতারুল আলম, ১৪ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল খালেক, ১৪ নম্বর ওয়ার্ড (পশ্চিম) আওয়ামী লীগের সভাপতি জামাল উদ্দিন, মো. মনিরুজ্জামান মনি, ১৭ নম্বর ওয়ার্ড (পূর্ব) সাধারণ সম্পাদক সারোয়ার হোসেনসহ আওয়ামী ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা।

শেয়ার করুন