২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ০৪:১১:২৪ পূর্বাহ্ন
গোদাগাড়ীতে ছাত্রলীগ নেতার বিরুদ্ধে ভোটকেন্দ্র দখলের অভিযোগ
  • আপডেট করা হয়েছে : ০৭-০১-২০২৪
গোদাগাড়ীতে ছাত্রলীগ নেতার বিরুদ্ধে ভোটকেন্দ্র দখলের অভিযোগ

রাজশাহী-১ আসনের নবগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কেন্দ্রটি দখল করার অভিযোগ উঠেছে ছাত্রলীগ নেতার বিরুদ্ধে। সকাল থেকে এই কেন্দ্রে ভোটারদের ঢুকতে দিচ্ছেন না বলেও অভিযোগ করেন স্বতন্ত্র প্রার্থী আয়েশা আক্তার ডালিয়া। অভিযুক্ত ছাত্রলীগ নেতার নাম পারভেজ বাবু। তিনি আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ওমর ফারুক চৌধুরীর অনুসারী বলে জানা গেছে।


নবগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়টি গোদাগাড়ীর মোহনপুর ইউনিয়নে অবস্থিত। এছাড়াও বাসুদেবপুর ইউনিয়নের কাপাসিয়াপাড়া বিদ্যালয়টি দখল করে জোর করে নৌকা প্রতীকে ভোট দেওয়ানোর অভিযোগ করেন তিনি। তিনি বলেন, এই কেন্দ্র দুটি ফারুক চৌধুরীর লোকজন ঘিরে রেখেছে। নৌকা প্রতীক বাদে অন্য কারও পক্ষে ভোট দিতে দিচ্ছে না।


ভোটারদের ভয়ভীতি দেখাচ্ছে তার অনুসারীরা। এ বিষয়ে কথা বলার জন্য সহকারি রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী অফিসারকে কল দেওয়া হলে তিনি রিসিভ করেননি। গোদাগাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) আবদুল মতিন বলেন, কেন্দ্র দখলের অভিযোগ পেয়ে ওই কেন্দ্রে গিয়েছিলাম। আমাদের যাওয়া টের পেয়ে তারা পালিয়ে গেছে। সেখানে একটি ফোর্স রেখে এসেছি। এখন স্বাভাবিক আছে। তিনি আরও বলেন, কাপাসিয়াপাড়ায় ফোর্স পাঠানো হয়েছে। সেখানে কারা বাধা সৃষ্টি করছে তাদের আটক করার জন্যও বলা হয়েছে।


শেয়ার করুন