২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ০৯:০১:০০ অপরাহ্ন
বাঘায় নাট্যকার ও নাট্য পরিচালক শিমুল সরকারকে চাইনিজ কুড়াল দিয়ে কুপিয়ে জখম
  • আপডেট করা হয়েছে : ০৯-০১-২০২৪
বাঘায় নাট্যকার ও নাট্য পরিচালক শিমুল সরকারকে চাইনিজ কুড়াল দিয়ে কুপিয়ে জখম

রাজশাহীর বাঘায় নাট্যকার ও নাট্য পরিচালক ফিরোজ আহম্মেদ শিমুল সরকারকে (৪৫) লোহার রড়, চা পাতি ও চাইনিজ কুড়াল দিয়ে কুপিয়ে জখম করা হয়েছে। ভোটের দিন ৭ জানুয়ারী রাত ৯টায় উপজেলার গড়গড়ি ইউনিয়নের সরেরহাট বাজারে স্মৃতি স্টুড়িও’র সামনে তাকে কুপিয়ে জখম করা হয়।

এ ঘটনার পরের দিন ৮ জানুয়ারী তার ছোট ভাই ফরহাদ হোসেন বাদি হয়ে ৬ জনকে আসামী করে বাঘা থানায় একটি মামলা দায়ের করেন। ফিরোজ আহম্মেদ শিমুল সরকার সরেরহাট গ্রামের মৃত নুরুল ইসলামের ছেলে।


জানা যায়, ফিরোজ আহম্মেদ শিমুল সরকার ভোটের দিন ৭ জানুয়ারী রাত ৯টার দিকে সরেরহাট বাজারে স্মৃতি স্টুড়িও’র সামনে বসে চা খাচ্ছিলেন। এ সময় লালপুর উপজেলার দুড়দুড়ি গ্রামের শাহিনুর রহমান, হাফিজুর রহমান, রিংকু হোসেন, শফিকুল ইসলাম, মাসুম হোসেন, আরিফুল ইসলামসহ আরো ৫/৬ জনের একটি দল লোহার রড়, চা পাতি ও চাইনিজ কুড়াল নিয়ে অতর্কিতভাবে হামলা চালিয়ে কুপিয়ে জখম করা হয়েছে। তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্্ের ভর্তি করা হয়।


ফিরোজ আহম্মেদ শিমুল সরকার দীর্ঘদিন থেকে নাট্যকার ও নাটক পরিচালনা করে আসছেন। তিনি ঢাকায় নাট্যকার ও নাটক পরিচালনক হিসেব ইতিমধ্যেই জনপ্রিয় হিসেবে গড়ে উঠেছেন। তিনি ভোট উপলক্ষে ২ জানুয়ারী নিজ বাড়িতে আসেন। পূর্ব শত্রুতার জের হিসেবে এ ঘটনা ঘটেছে বলে তিনি জানান।


এ বিষয়ে বাঘা থানার ওসি আমিনুল ইসলাম বলেন, এ ঘটনায় একটি মামলা হয়েছে। আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।


শেয়ার করুন