২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ০৫:৫২:৩১ অপরাহ্ন
নৌকার সমর্থকরা আ.লীগ নেতার পা ভেঙে দিল, রাতেই পঙ্গুতে ভর্তি
  • আপডেট করা হয়েছে : ১১-০১-২০২৪
নৌকার সমর্থকরা আ.লীগ নেতার পা ভেঙে দিল, রাতেই পঙ্গুতে ভর্তি

দ্বাদশ সংসদ নির্বাচনে মুন্সীগঞ্জ-৩ আসনে পরাজিত নৌকার প্রার্থী অ্যাডভোকেট মৃণাল কান্তি দাসের সমর্থকদের হামলায় বিজয়ী স্বতন্ত্র প্রার্থীর এক সমর্থক আহত হওয়ার খবর পাওয়া গেছে।


গজারিয়ার গুয়াগাছিয়া গ্রামে বুধবার সন্ধ্যা সাতটার দিকে এ ঘটনা ঘটে। 


আহতের নাম বিল্লাল তালুকদার (৬২)। তিনি উপজেলার গুয়াগাছিয়া ইউনিয়নের ওই গ্রামের মৃত মকবুল হোসেন তালুকদারের ছেলে। তিনি গজারিয়া উপজেলা আওয়ামী লীগের সাবেক প্রচার সম্পাদক।


বিল্লাল তালুকদার জানান, জাতীয় সংসদ নির্বাচনে তিনি স্বতন্ত্র প্রার্থী ফয়সাল বিপ্লবের পক্ষে অবস্থান নিয়েছিলেন। ফয়সাল বিপ্লব বিজয়ী হওয়ায় নৌকা সমর্থকরা তার ওপর ক্ষুব্ধ ছিল। ফলাফল ঘোষণার পর থেকে তিনি বেশ কয়েকবার হুমকি পেয়েছিলেন। এদিকে ব্যক্তিগত কাজে বুধবার সন্ধ্যা সাতটার দিকে গুয়াগাছিয়া গ্রামের নিজ বাড়ি থেকে নতুন চরচাষী যাওয়ার সময় গুয়াগাছিয়া বাজার এলাকায় পরাজিত প্রার্থী মৃণাল কান্তি দাসের সমর্থক পিয়াস, নয়ন, কসাই ও সুমনসহ ৪০/৪২জন তার ওপর অতর্কিত হামলা চালায়। এসময় তাদের হাতে পিস্তল, রড এবং দেশীয় অস্ত্র ছিল। তারা তাকে বেধড়ক মারধর এবং রড দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠান।


বিষয়টি সম্পর্কে গুয়াগাছিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও নৌকার সমর্থক আবুল খায়ের মোহাম্মদ আলী খোকন বলেন, ‘স্বতন্ত্র প্রার্থী ফয়সাল বিপ্লব নির্বাচনে বিজয়ী হওয়ার পর থেকে বিল্লাল তালুকদার স্থানীয় ডিস ব্যবসায়ী মেহেদী অভিকের ব্যবসা কেড়ে নিতে চাচ্ছে। মেহেদীর একমাত্র অপরাধ সে নৌকার সমর্থক। বিল্লাল তালুকদার ও তার লোকজন মেহেদী অভিককে মারধর করে। পরে তারাও বিল্লাল তালুকদারের ওপর হামলা করে। সব দোষ বিল্লাল তালুকদারের।’


উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে, রাত আটটার দিকে বিল্লাল তালুকদারকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হয়। এক্সরে করার পর তার পায়ে ফ্যাকচার পাওয়া যাওয়া। রাতেই তাকে ঢাকা পঙ্গু হাসপাতালে পাঠিয়ে দেওয়া হয়।


গজারিয়া থানার ওসি মো. রাজিব খান বলেন, গুয়াগাছিয়ায় একজনের ওপর হামলা হয়েছে। শুনেছি তার একটি পা ভেঙে গেছে। তাকে ঢাকায় পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে। তবে বিষয়টিকে আমার কাছে ব্যক্তিগত বিরোধ মনে হয়েছে।


শেয়ার করুন