২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ০৮:১৭:৪০ অপরাহ্ন
দুর্গাপুরে পল্লী মাতৃকেন্দ্রের সম্পাদিকা প্রশিক্ষণ ও সামাজিক নিরাপত্তা কার্যক্রম সেমিনার
  • আপডেট করা হয়েছে : ১৫-০১-২০২৪
দুর্গাপুরে পল্লী মাতৃকেন্দ্রের সম্পাদিকা প্রশিক্ষণ ও সামাজিক নিরাপত্তা কার্যক্রম সেমিনার

দুর্গাপুরে পল্লী মাতৃকেন্দ্রের সম্পাদিকা প্রশিক্ষণ ও বাস্তবায়িত সামাজিক নিরাপত্তা কার্যক্রম বাস্তবায়ন ও সচেতনতা বিষয়ক সেমিনার অনুষ্ঠিত হয়েছে।


সোমবার সকালে উপজেলা সমাজসেবা কার্যালয় কর্তৃক আয়োজিত উপজেলা মিনি হলরুমে দিনব্যাপী এই সেমিনার অনুষ্ঠিত হয়। এই সেমিনার উদ্বোধন করেন দুর্গাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম। সেমিনারে নারীদের অধিকার ও ক্ষমতা, ঋণ কার্যক্রমসহ বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করেন রাজশাহী জেলা সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক হাসিনা মমতাজ। এসময় অনুষ্ঠানে প্রবদ্ধ উপস্থাপক হিসেবে উপস্থিত ছিলেন বিভাগীয় সমাজসেবা কার্যালয়ে (উপসচিব) পরিচালক সৈয়দ মোস্তাক হাসান।


অনুষ্ঠানে উপজেলা সমাজসেবা অফিসার আ,ন,ম রাকিবুল ইউসুফএর সঞ্চলনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার আব্দুল করিম। এছাড়াও উপস্থিত ছলেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা জাহেদুল হক, ইউপি চেয়ারম্যান, শফিকুল ইসলাম শফি, আবুল কালাম,আজাহার আলী খা, রিয়াজুল ইসলাম রেন্টু, আখতার আলী, জাহাঙ্গীল আলম সম্রাট, মিজানুর রহমান, উপজেলা সমাজসেবা অফিসের ইউনিয়ন সমাজকর্মী অফিসার গোলাম মর্তুজা মৃধা ও উপজেলা সমাজসেবা অধিদপ্তরের কারিগরী প্রশিক্ষক শামসুন্নাহার চৌধুরী কাকলি প্রমূখ। অনুষ্ঠানে উপজেলা সকল ইউনিয়নের পল্লী মাতৃকেন্দ্রের সম্পাদিকাদের এই প্রশিক্ষণ দেওয়া হয়।


শেয়ার করুন