০৩ মে ২০২৪, শুক্রবার, ০৮:২০:৪৭ পূর্বাহ্ন
নতুন বিয়ের পর মাইলফলক স্পর্শ করলেন মালিক
  • আপডেট করা হয়েছে : ২০-০১-২০২৪
নতুন বিয়ের পর মাইলফলক স্পর্শ করলেন মালিক

আজ শনিবার সামাজিক যোগাযোগমাধ্যমে নতুন করে বিয়ে করার বিষয়টি নিজেই নিশ্চিত করেছেন পাকিস্তানের তারকা অলরাউন্ডার শোয়েব মালিক।


শনিবার ফেসবুকে ২০১২ সালে বিয়ে করা সাবেক স্ত্রী ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জা এবং সম্প্রতি বিয়ে করা পাকিস্তানের অভিনেত্রী সানা জাভেদের সঙ্গে তোলা দুটি ছবি পোস্ট করে শোয়েব মালিক লেখেন, ‘আলহামদুলিল্লাহ।’


সোশ্যাল মিডিয়ায় নিজের দ্বিতীয় বিয়ের খবর জানিয়ে মাঠে নেমেই স্বীকৃত টি-টোয়েন্টিতে ১৩ হাজার রান করে ওয়েস্ট ইন্ডিজের কিংবদন্তি ক্রিকেটার ক্রিস গেইলের মাইলফলক স্পর্শ করেছেন শোয়েব মালিক। 


এদিন বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) চলমান দশম আসরের তৃতীয় ম্যাচে মুখোমুখি হয় ফরচুন বরিশাল বনাম রংপুর রাইডার্স। 


আগে ব্যাট করে ৯ উইকেটে ১৩৪ রান করে রংপুর রাইডার্স। টার্গেট তাড়ায় ৫ বল হাতে রেখে ৫ উইকেটের জয় নিশ্চিত করে ফরচুন বরিশাল। ১৮ বলে দুই বাউন্ডারিতে ১৭ রানের অনবদ্য ইনিংস খেলে দলের জয় নিশ্চিত করে মাঠ ছাড়েন শোয়েব মালিক। 


গত বিপিএলে খেলতে এসে পাঁচশ টি-টোয়েন্টি ম্যাচ খেলার মাইলফলক স্পর্শ করেন শোয়েব। এবছর বিপিএলে খেলতে এসেই ছুঁলেন ১৩ হাজার রানের মাইলফলক। 


শনিবার মাত্র ৭ রান করেই স্বীকৃত টি-টোয়েন্টিতে ১৩ হাজার রানের মাইলফলক স্পর্শ করেন শোয়েব মালিক। স্বীকৃত টি-টোয়েন্টিতে ৫২৫ ম্যাচ খেলে দ্বিতীয় সর্বোচ্চ ১৩ হাজার ১০ রান করেন তিনি। ৪৬৩ ম্যাচ খেলে ১৪ হাজার ৫৬২ রান করে শীর্ষে ওয়েষ্ট ইন্ডিজের সাবেক তারকা ক্রিস গেইল।


শেয়ার করুন