২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ০৬:০১:২৬ অপরাহ্ন
নগরীতে ৩শ’ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ গ্রেফতার ১
  • আপডেট করা হয়েছে : ০৬-০২-২০২৪
নগরীতে ৩শ’ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ গ্রেফতার ১

রাজশাহী মহানগরীর চন্দ্রিমা থানা এলাকায় অভিযান পরিচালনা করে ৩শ’ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ ১ ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি) গতকাল সোমবার রাতে এ অভিযান চালায়।


গ্রেফতারকৃত আসামি ফরহাদ কবির (৩৩)। সে রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গা থানার হড়গ্রাম চারখুটার মোড়ের মো: ফিরোজ কবিরের ছেলে। তার বর্তমান ঠিকানা একই থানার সায়েরগাছা গ্রাম।


নগর পুলিশ জানায়, গতকাল সোমবার রাত সাড়ে ৯ টায় রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের একটি দল মাদকদ্রব্য উদ্ধার অভিযান ডিউটি করছিলো। এসময় তাঁরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন চন্দ্রিমা থানার ছোটবনগ্রাম পশ্চিমপাড়া সরকার বাড়ি মোড়ে এক ব্যক্তি ট্যাপেন্টাডল ট্যাবলেট বিক্রির জন্য অবস্থান করছে।


এমন সংবাদের পরিপ্রেক্ষিতে ডিবি পুলিশের দল রাত পৌনে ১০ টায় চন্দ্রিমা থানার ছোটবনগ্রাম পশ্চিমপাড়া সরকার বাড়ি মোড়ে অভিযান পরিচালনা করে ৩০০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ আসামি ফরহাদ কবিরকে গ্রেফতার করে।


গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে নগরীর চন্দ্রিমা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা মামলা দায়ের করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।


শেয়ার করুন