২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ০৫:৩৫:৩৮ অপরাহ্ন
মাহির সংসার ভাঙনের খবরে যা বললেন প্রথম স্বামী
  • আপডেট করা হয়েছে : ১৮-০২-২০২৪
মাহির সংসার ভাঙনের খবরে যা বললেন প্রথম স্বামী

ভালোবেসে বিয়ে করেছিলেন সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপু ও ঢাকাই সিনেমার চিত্রনায়িকা মাহিয়া মাহি। বেশ সুখেই কাটছিল এই দম্পতির সংসার। কিন্তু বিয়ের ৫ বছরের মাথায় হঠাৎই বিচ্ছেদের ঘোষণা দেন এই জুটি। 


ওই বছরেই গাজীপুরের ব্যবসায়ী ও রাজনীতিবিদ রাকিব সরকারের গলায় মালা দেন মাহি। ২০২১ সালের ১৩ সেপ্টেম্বর রাকিবকে বিয়ের একবছর পরই সন্তানের মা হন এই অভিনেত্রী। 


সবকিছু ঠিকঠাকই চলছিল। কিন্তু শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) রাতে হঠাৎই এক ভিডিও বার্তায় নিজের বিচ্ছেদের খবর জানান মাহি। অভিনেত্রী জানান, রাকিব সরকারের সঙ্গে আর এক ছাদের নিচে থাকা হচ্ছে না তার। বর্তমানে দুজনেই আলাদা থাকছেন। খুব শিগগিরই বিচ্ছেদের পথে হাটবেন এই জুটি।


মাহির বিচ্ছেদের খবর জানতে পেরেছেন তার প্রাক্তন স্বামী পারভেজ মাহমুদ অপুও। এ বিষয়ে তিনি গণমাধ্যমকে বলেন, ‘আমি জানতাম না তার বিচ্ছেদের খবর। তবে শুক্রবার রাতে অনেকেই আমাকে ফোন দেন, জানান মাহির বিচ্ছেদের খবর। এখন তো আমার এখানে কিছু করার নেই। তার সঙ্গে আমার কোন ধরনের কোন যোগাযোগ নেই।’


মাহির সঙ্গে বিচ্ছেদের পর নতুন করে আর সংসার জীবনে পা দেননি অপু। তবে জানালেন, খুব শিগগিরই বিয়ে করতে চলেছেন তিনি। 


এ বিষয়ে অপুর ভাষ্য, ‘নতুন করে জীবন শুরু করতে চাচ্ছি। খুব দ্রুতই বিয়ে করব। সিলেটের মেয়ে ছাড়া আর বিয়ে করব না। সম্পর্কে জড়িয়ে বিয়ের কথা তো প্রশ্নেই আসে না। পারিবারিক সিদ্ধান্তে বিয়ে করব। আমি মনে করি পারিবারিকভাবেই ভালো। পরিবার মেয়ে খুঁজছে। এখন মেয়ে যত দ্রুত পাওয়া যায়, পেলেই বিয়ে। আমিও দ্রুত শুভ কাজটি সম্পন্ন করতে চাই।’


এর আগে শুক্রবার দিবাগত রাতে নিজের ফেসবুকে এক ভিডিও বার্তায় মাহি বলেন, আমরা দুজন (রাকিব ও মাহি) মিলেই এমন সিদ্ধান্ত নিয়েছি। আমাদের মধ্যে কিছু বিষয় নিয়ে সমস্যা রয়েছে। তবে রকিব খুব ভালো মানুষ। তাকে আমি সম্মান করি। অনেক কেয়ারিং সে। খুব দ্রুতই আমরা আনুষ্ঠানিকভাবে বিচ্ছেদে যাচ্ছি। কবে আর কীভাবে হবে সেটাও দুজন মিলেই ঠিক করব। এরপর তিনি বলেন, আপনারা আমার ছেলে ফারিশের জন্য দোয়া করবেন। যেন ওকে ভালো মানুষ হিসেবে গড়ে তুলতে পারি। 


উল্লেখ্য, ২০১৬ সালে পারভেজ মাহমুদ অপুকে বিয়ে করেছিলেন মাহি। তার সঙ্গে বিচ্ছেদের পর ২০২১ সালের ১৩ সেপ্টেম্বর রকিব সরকারকে বিয়ে করেন তিনি। সেই সংসারও ভাঙতে চলেছে বিয়ের আড়াই বছরের মাথায়। 



শেয়ার করুন