২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ০৩:১৪:৫৮ পূর্বাহ্ন
নওগাঁয় ভুয়া ডাক্তারের ছয় মাসের কারাদন্ড
  • আপডেট করা হয়েছে : ১৯-০২-২০২৪
নওগাঁয় ভুয়া ডাক্তারের ছয় মাসের কারাদন্ড

নওগাঁয় বিএমডিসির রেজিষ্ট্রেশন না থাকা সত্বেও চিকিৎসক পরিচয়ে নিয়মিত রোগী দেখার অভিযোগে মিজানুর রহমান নামে এক ভুয়া চিকিৎসককে ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড দিয়েছে ভ্র্যাম্যমান আদালত।


সোমবার (১৯ ফেব্রুয়ারি) দুপুরে শহরের দয়ালের মোড় এলাকার হেল্থ কেয়ার ল্যাবে অভিযান চালিয়ে ওই ভুয়া চিকিৎসককে এ কারাদন্ড প্রদান করেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট এস.এম রবীন শীষ।


এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা বলেন, বিএমডিসির রেজিস্ট্রেশন না থাকা সত্বেও নামের পাশে ডাক্তার ব্যবহার করে রোগীদের সাথে বেশ কয়েক বছর ধরে প্রতারনা করে আসছিলেন মিজানুর। এর আগেও একই অপরাধে তাঁর কারাদন্ড হয়েছিলো। বর্তমানে নিজেই একটি ডায়াগনস্টিক সেন্টারে খুলে সেখানে ডাক্তার সেজে নিয়মিত রোগী দেখতেন। এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে সত্যতা পাওয়া গেলে তাঁকে এ অপরাধে ৬ মাসের কারাদন্ড দেওয়া হয়।


অভিযানে নওগাঁ সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: আবুল কালাম আজাদ, সিভিল সার্জন অফিসের মেডিকেল অফিসার ডা: আশিষ কুমার সরকার, মেডিকেল অফিসার ডা: রিফাত হাসান ও থানা পুলিশের সদস্যরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন