২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ০৫:৩৭:৫২ পূর্বাহ্ন
রাবির নরসিংদী জেলা সমিতির নেতৃত্বে সাইদুল-সামি
  • আপডেট করা হয়েছে : ২৮-০২-২০২৪
রাবির নরসিংদী জেলা সমিতির নেতৃত্বে সাইদুল-সামি

রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) নরসিংদী জেলা সমিতির ২০২৪-২৫ কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে আজ । এতে গণযোগাযোগ ও সাংবাদিকতা  বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের  সাইদুল ইসলাম আকাশ  সভাপতি ও পদার্থ বিজ্ঞান  বিভাগের ২০-২১ শিক্ষাবর্ষের আদনান সামিকে সাধারণ সম্পাদক করে এই কমিটি ঘোষণা করা হয়।

নরসিংদী জেলা সমিতি রাজশাহী বিশ্ববিদ্যালয়ের উপদেষ্টা মন্ডলীর স্বাক্ষরের ভিত্তিতে  এই কমিটি ঘোষণা করা হয়। উপদেষ্টা মন্ডলীরা হলেন গণিত বিভাগের অধ্যাপক ড.জুলফিকার আলী, নৃবিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. মোস্তফা কামাল আকন্দ ও ম্যানেজমেন্ট বিভাগের অধ্যাপক মাহবুবুল কবির ।

কমিটির মনোনীত অন্যান্য সদস্যরা হলেন সহ-সভাপতি হুমায়ুন, লিমন গাজী, নাজমুল আফ্রাদ,  মাহবুব আলম সৈকত,তাসলিমা আক্তার, সোহাগ সরকার, আফজাল বিন হারুন, রেদোয়ান মৃধা, মমতাজ।

 যুগ্ম-সাধারণ সম্পাদক শাহরী আলিফ, সোয়াদ মোল্লা এবং শ্রাবণ আহমেদ মাসুম।

সাংগঠনিক সম্পাদক নাজমুল হাছান,সোনিয়া রহমান, আল-আমিন রিজভী। কোষাধ্যক্ষ সৌরভ , উপ-কোষাধ্যক্ষ দিদার। প্রচার সম্পাদক আশিক, উপ-প্রচার সম্পাদক রেদোয়ান আহমেদ।  দপ্তর সম্পাদক সবুজ আহমেদ শুভ, উপ-দপ্তর সম্পাদক সাদিয়া সুলতানা। ধর্ম-বিষয়ক সম্পাদক আব্দুর রহমান। শিক্ষা বিষয়ক সম্পাদক সামিউল সিফাত, উপ-শিক্ষা বিষয়ক সম্পাদক শেখ মুস্তাকিন মাহিন। ক্রিড়া বিষয়ক সম্পাদক সাইজিদ।

ছাত্রী বিষয়ক সম্পাদক সম্পাদক সুমাইয়া আফরোজ শিমু, উপ-ছাত্রীবিষয়ক সম্পাদক ফাতেমা ইসলাম রনি। সংস্কৃতি বিষয়ক সম্পাদক সামিহা অর্ণা, উপ-সংস্কৃতি বিষয়ক সম্পাদক জয়িতা জাহান বর্ষা।

উক্ত কমিটির নির্বাহী সদস্যরা হলেন, সিয়াম, রকিব হাসান, ফাহিম মুনতাসীর, আফ্রিদি শুভ, দ্বীন ইসলাম, ইয়াসিন আরাফাত, সাহাদাত, আবু সুফিয়ান, সাকিবুল হাসান, সাব্বির।


শেয়ার করুন