৬ অগাস্ট ২০২২, শুক্রবার, ০৭:৬:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম :
পরীমণির সন্তানের ছবি ও নাম প্রকাশ প্রেমের টানে ছুটে এলেন অস্ট্রিয়ান প্রকৌশলী গরু পাচার মামলায় পশ্চিমবঙ্গের তৃণমূল নেতা অনুব্রত মণ্ডল গ্রেপ্তার আরব নারীদের নিয়ে মানহানিকর প্রতিবেদন, দ্য ইকোনোমিস্টের বিরুদ্ধে মামলা সেনানিবাসে তৃতীয় জানাজা শেষে লে. কর্নেল ইসমাইলকে বনানীতে দাফন সুইস ব্যাংকের তথ্য চাওয়া নিয়ে রাষ্ট্রদূত মিথ্যা বলেছেন: পররাষ্ট্রমন্ত্রী ব্যক্তিগত সফরে শুক্রবার টুঙ্গিপাড়ায় যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা জ্বালানি তেলের দাম যুক্তরাষ্ট্রে পাঁচ মাসের মধ্যে সর্বনিম্ন বেটউইনারের সঙ্গে চুক্তি বাতিল করলেন সাকিব রাবির কেন্দ্রীয় মন্দির সভাপতির বিরুদ্ধে বর্ণবাদী আচরণের অভিযোগ
বাগমারায় পুলিশের অভিযানে মাদকসহ পৃথক মামলায় ৭ জন গ্রেপ্তার
  • আপডেট করা হয়েছে : ২৫-০৬-২০২২
বাগমারায় পুলিশের অভিযানে মাদকসহ পৃথক মামলায় ৭ জন গ্রেপ্তার

রাজশাহীর বাগমারায় পুলিশের অভিযানে নিয়মিত মামলা, পরোয়ানাভুক্ত আসামীসহ মাদক মামলায় ৭ জনকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃতদের মধ্যে মাদকসহ ৪ জন, নিয়মিত মামলায় ১ জন এবং পৃথক মামলায় পরোয়ানাভুক্ত ২জন।

মাদকসহ গ্রেপ্তারকৃতরা হলেন উপজেলার তাহেরপুর বাছিয়াপাড়া মহল্লার মোসাববেরুল হকের ছেলে ছাব্বির হোসেন, মহব্বতপুর গ্রামের ভুট্টুর স্ত্রী সারতি রানী, অভ্যাগতপাড়া গ্রামের মোখলেছুর রহমানের ছেলে তোফাজ্জল হোসেন এবং তোকিপুর গ্রামের ময়েজ উদ্দীনের ছেলে শাহ জাহান। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

অপরদিকে পরোয়ানাভুক্ত আসামীরা হলেন চেউখালী গ্রামের এনায়েত আলীর ছেলে নজরুল ইসলাম এবং তাহেরপুর চৌকিরপাড়া মহল্লার আজের মন্ডলের ছেলে হাসান মন্ডল।

এছাড়াও নিয়মিত মামলায় চাঁন্দেরআড়া গ্রামের ইলিয়াস মোল্লার ছেলে তৈয়ব আলী। শুক্রবার পৃথক অভিযানে উপজেলার বিভিন্ন এলাকা থেকে তাদেরকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তারকৃতদের শনিবার আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে বলে জানান বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাক আহম্মেদ।

শেয়ার করুন