৬ অগাস্ট ২০২২, শুক্রবার, ০৫:৪৭:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম :
পরীমণির সন্তানের ছবি ও নাম প্রকাশ প্রেমের টানে ছুটে এলেন অস্ট্রিয়ান প্রকৌশলী গরু পাচার মামলায় পশ্চিমবঙ্গের তৃণমূল নেতা অনুব্রত মণ্ডল গ্রেপ্তার আরব নারীদের নিয়ে মানহানিকর প্রতিবেদন, দ্য ইকোনোমিস্টের বিরুদ্ধে মামলা সেনানিবাসে তৃতীয় জানাজা শেষে লে. কর্নেল ইসমাইলকে বনানীতে দাফন সুইস ব্যাংকের তথ্য চাওয়া নিয়ে রাষ্ট্রদূত মিথ্যা বলেছেন: পররাষ্ট্রমন্ত্রী ব্যক্তিগত সফরে শুক্রবার টুঙ্গিপাড়ায় যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা জ্বালানি তেলের দাম যুক্তরাষ্ট্রে পাঁচ মাসের মধ্যে সর্বনিম্ন বেটউইনারের সঙ্গে চুক্তি বাতিল করলেন সাকিব রাবির কেন্দ্রীয় মন্দির সভাপতির বিরুদ্ধে বর্ণবাদী আচরণের অভিযোগ
দেশে ফিরলেন জিএম কাদের
  • আপডেট করা হয়েছে : ২৬-০৬-২০২২
দেশে ফিরলেন জিএম কাদের

তিন দিনের সফর শেষে থাইল্যান্ড থেকে দেশে ফিরেছেন জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের। রোববার দুপুরে থাই এয়ারওয়েজের একটি বিমানে হযরত শাহজালাল বিমানবন্দরে পৌঁছান তিনি।

বিমানবন্দরে জাপা চেয়ারম্যানকে স্বাগত জানান দলের প্রেসিডিয়াম সদস্য ফখরুল ইমাম, সুনীল শুভ রায়, মীর আবদুস সবুর আসুদ, চেয়ারম্যানের উপদেষ্টা শেরিফা কাদের প্রমুখ।

এদিকে প্রায় আট মাস চিকিৎসাধীন থাকার পর আগামীকাল (২৭ জুন) দুপুরে দেশে ফিরবেন জাতীয় পার্টির প্রধান পৃষ্ঠপোষক ও সংসদের বিরোধী নেতা রওশন এরশাদ।

বিমানবন্দরে নামার পর জিএম কাদের বলেন, বেগম রওশন এরশাদ ভালো আছেন, আলহামদুলিল্লাহ। তার শারীরিক অবস্থার আগের চেয়ে অনেক উন্নতি হয়েছে। আগামীকাল তিনি দেশে ফিরবেন।

তিনি আরও বলেন, রওশন এরশাদকে স্বাগত জানাতে দলীয় নেতা-নেতাকর্মীদের মধ্যে যাদের সুযোগ আছে, তারা যেন আগামীকাল দুপুর ১২টায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে উপস্থিত থাকেন। যারা সাক্ষাৎ করতে ইচ্ছুক, তারা যেন রওশন এশাদের অনুমতি সাপেক্ষে এবং শারীরিক অবস্থা বিবেচনায় রেখে যোগাযোগ করেন।

শেয়ার করুন