০৯ অগাস্ট ২০২২, মঙ্গলবার, ১০:৫৭:০৪ অপরাহ্ন
জাদুকাটা নদী থেকে যুবকের লাশ উদ্ধার
  • আপডেট করা হয়েছে : ২৭-০৬-২০২২
জাদুকাটা নদী থেকে যুবকের লাশ উদ্ধার

সীমান্ত নদী জাদুকাটায় আলম সাব্বির (২২) নামে এক শ্রমিকের লাশ পাওয়া গেছে। রোববার রাত সাড়ে ১০টায় সুনামগঞ্জের তাহিরপুরে বড়গোপ টিলার লোকজন ও নদীর শ্রমিকরা তার লাশ উদ্ধার করেন।

নিহত সাব্বির উপজেলার উওর বড়দল ইউনিয়নের বড়গোপ (বারেকটিলা) পশ্চিম টিলার আসাদ মিয়ার ছেলে।

রোববার রাতে উপজেলার উত্তর বড়দল ইউনিয়নের ৬নং ওয়ার্ডের ইউপি সদস্য মো. কফিল উদ্দিন বলেন, আপাতত বড়গোপ টিলার নিজ বাড়িই  সাব্বিরের লাশ রাখা হয়েছে।

রোববার রাতে খোঁজ নিতে নিহত শ্রমিকের পিতা উপজেলার বড়গোপ পশ্চিম টিলার বাসিন্দা আসাদ মিয়ার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জাদুকাটা নদী থেকে তার বড় ছেলের লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, পাহাড়ি ঢলের পানি কিছু কমে যাওয়ায় রোববার সকালে উপজেলার বড়গোপ টিলার মৃত আব্দুল খালেকের ছেলে আল আমিনের সঙ্গে আমার ছেলে সাব্বির জাদুকাটা নদীতে যায়। এর পর রাত ৮টার দিকে জাদুকাটা নদীর পশ্চিমতীরের টিলার দক্ষিণের নদীঘেঁষা পথ ধরে হেঁটে হেঁটে আল আমিনের সঙ্গে বাড়ি ফেরার সময় পেছন থেকে আমার ছেলে সাব্বির হঠাৎ নিখোঁজ হয়।

গ্রামবাসী ও স্থানীয় শ্রমিকরা সন্ধান চালিয়ে নিখোঁজের প্রায় আড়াই ঘণ্টা পর রাত সাড়ে ১০টার দিকে তার লাশ উদ্ধার করে। 

তিনি আরও বলেন, কীভাবে আমার ছেলে নিখোঁজ হয়েছে আর কীভাবে নদীতে তার মৃত্যু হয়েছে তা আমি নিশ্চিত নয়। তবে বৈরী আবহাওয়ার কারণে আপাতত সাব্বিরের মরদেহ বাড়িতে এনে রেখেছি। পুলিশকে ছেলের মৃত্যুর বিষয়টি রাতেই জানিয়েছি।

তাহিরপুর থানার ওসি মো. আব্দুল লতিফ তরফদার বলেন, শ্রমিকের লাশ উদ্ধারের বিষয়টি জানতে পেরেছি। তদন্তসাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন