০৯ ডিসেম্বর ২০২২, শুক্রবার, ০২:৩২:৩০ পূর্বাহ্ন
বিজ্ঞাপনে নাইম-শাবনাজের দুই মেয়ে
  • আপডেট করা হয়েছে : ২৭-০৬-২০২২
বিজ্ঞাপনে নাইম-শাবনাজের দুই মেয়ে

প্রথমবার বিজ্ঞাপনে অভিনয় করেছেন তারকা দম্পতি নাঈম ও শাবনাজের মেয়ে নামিরা ও মাহাদিয়া। আজ থেকে ঠিক ৩৫ বছর আগে বাটার বিজ্ঞাপনে মডেল হয়েছিলেন নাঈম। বাবার পথ ধরেই সাড়ে তিন দশক পর নামিরা ও মাহাদিয়া একই পণ্যের বিজ্ঞাপনে মডেল হয়েছেন। তবে এটি কোনো ভিজ্যুয়াল বিজ্ঞাপন নয়। বাটার স্থিরচিত্রে দুই বোন মডেল হিসাবে কাজ করেছেন। এরই মধ্যে প্রতিষ্ঠানটির অফিসিয়াল ফেসবুক পেজে স্থিরচিত্রগুলো প্রকাশ হয়েছে।

নাইম-শাবনাজের ছোট মেয়ে মাহাদিয়া ছোটবেলা থেকেই গানের সঙ্গে সম্পৃক্ত। নানা সময়ে বাবার সঙ্গে করা তার গান প্রকাশ নেটমাধ্যমে প্রকাশ হয়েছে। তবে বড় মেয়ে মিডিয়ার কাজের সঙ্গে আগে সম্পৃক্ত ছিলেন না। মেয়েদের মিডিয়ায় সম্পৃক্ত হওয়া প্রসঙ্গে চিত্রনায়ক নাঈম বলেন, ‘আমার ভীষণ আদরের দুই কন্যা নামিরা মাহাদিয়া। একটি কাজ করার আগ্রহ যেহেতু প্রকাশ করেছে এবং এমন একটি কাজ যে কাজের সঙ্গে আমি নিজে সম্পৃক্ত ছিলাম ৩৫ বছর আগে।

তাই বলা যেতে পারে অনেকটা আবেগতাড়িত হয়েই কাজটি করার অনুমতি দিয়েছি। সবাই আমার পরিবারের জন্য, আমার মেয়েদের জন্য দোয়া করবেন।’ শাবনাজ বলেন, ‘যেহেতু ওদের বাবা বাটার বিজ্ঞাপনে মডেল হয়েছিল সেই ভালোলাগা থেকে আসলে এ কাজটি করার অনুমতি দিয়েছি আমরা। এর বেশি কিছু না আসলে।’ বিজ্ঞাপনে কাজ করা প্রসঙ্গে মাহাদিয়া বলেন, ‘মূলত বাটা থেকে আমার কাছে এ ধরনের একটি কাজের প্রস্তাব আসে। আমি তা আব্বুর সঙ্গে শেয়ার করি। আব্বু অনুমতি দেন, তবে শর্ত ছিল একটাই-পরিবারের সম্মান অক্ষুণ্ন রেখে যেন আমরা দুই বোন কাজ করি। ঠিক তাই করার চেষ্টা করেছি।’ নামিরা বলেন, ‘আমার আসলে মিডিয়ায় কাজ করার প্রতি আগ্রহ নেই। তবে যেহেতু দুই বোনের একটি কাজ একসঙ্গে করার সুযোগ এলো, তাই কাজটি করেছি।’

শেয়ার করুন