২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ১১:৪৫:১৫ পূর্বাহ্ন
বাগমারায় ওএমএস’র চাউল বিক্রয় কার্যক্রমের উদ্বোধন
  • আপডেট করা হয়েছে : ০১-০৯-২০২২
বাগমারায় ওএমএস’র চাউল বিক্রয় কার্যক্রমের উদ্বোধন

সোনার বাংলা গড়ার প্রত্যয়ে “শেখ হাসিনার বাংলাদেশ ক্ষুধা হবে নিরুদ্দেশ” শ্লোগানকে সামনে রেখে রাজশাহীর বাগমারায় খাদ্য অধিদপ্তর কর্তৃক পরিচালিত ওএমএস খাদ্যশস্য দোকানের মাধ্যমে চাউল বিক্রয় কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার সকালে এই কার্যক্রমের উদ্বোধন করা হয়।

ভবানীগঞ্জ পৌরসভায় ওএমএস কার্যক্রমের উদ্বোধনী করেন রাজশাহী জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা অনিল কুমার সরকার। এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইদা খানম, সহকারী কমিশনার (ভূমি) মাহমাদুল হাসান, ভবানীগঞ্জ পৌরসভার মেয়র আব্দুল মালেক মন্ডল, উপজেলা খাদ্যনিয়ন্ত্রক কর্মকর্তা সালাহ্ উদ্দীনসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগণ।

উপজেলার ০২টি পৌরসভার ৭টি পয়েন্টে ডিলারদের মাধ্যমে খোলা বাজারে ৩০ টাকা কেজি দরে চাউল বিক্রয় করা হবে। প্রতিজন ব্যক্তি ৫ কেজি করে চাউল ক্রয় করতে পারবেন। এই কার্যক্রম মূলত ৩ মাস চলবে। সপ্তাহে ৫ দিন ওএমএস’র দোকান থেকে খাদ্যশস্য ক্রয় করতে পারবেন লোকজন।

অন্যদিকে যে সকল ব্যক্তি টিসিবির পণ্য পেয়ে থাকেন তাদের মাঝেও এই চাউল বিক্রয় করা হবে। তারা মাসে ২ বার ৫ কেজি করে চাউল ক্রয় করতে পারবেন বলে উপজেলা খাদ্য নিয়ন্ত্রকের দপ্তর সূত্রে জানাগেছে।

শেয়ার করুন