১৯ সেপ্টেম্বর ২০২৪, বৃহস্পতিবার, ১০:৩১:৪০ অপরাহ্ন
ব্যবসায়ীর কাছে চাঁদা না পেয়ে ককটেল বিস্ফোরণ
  • আপডেট করা হয়েছে : ১৬-০৫-২০২৪
ব্যবসায়ীর কাছে চাঁদা না পেয়ে ককটেল বিস্ফোরণ

চাঁদা না পেয়ে মঙ্গলবার রাতে ওই ব্যবসায়ীর ব্যবসা প্রতিষ্ঠানকে লক্ষ্য করে ককটেল নিক্ষেপ করে দুর্বৃত্তরা। এ সময় ওই ব্যবসায়ী তার দোকানে ছিলেন। বিস্ফোরণে দোকানের সামনের কাঁচের গ্লাস ভেঙে যায়। ওই ব্যবসায়ীর নাম কাজী মোহাম্মদ হোসেন।


তিনি মিরপুর ১০ নম্বরের ‘এ’ ব্লকের ৬ নম্বর রোডে ‘নিউ রোড কিং টায়ার অ্যান্ড ব্যাটারি’ নামক দোকানে টায়ার ও ব্যাটারি বিক্রি করেন। এ ঘটনায় বুধবার কাজী মোহাম্মদ হোসেন রাজধানীর পল্লবী থানায় অজ্ঞাত কয়েকজনকে আসামি করে একটি মামলা করেন।


মামলা সূত্রে জানা গেছে, গত ২, ৩ ও ৭ মে বিদেশি নম্বর থেকে ব্যবসায়ী হোসেনের কাছে কয়েক দফা চাঁদা দাবি করে অজ্ঞাতনামা সন্ত্রাসীরা। চাঁদা না দিলে মিরপুর এলাকায় ব্যবসা পরিচালনা করা যাবে না বলে ওই ব্যবসায়ীকে হুমকি দেয় দুর্বৃত্তরা। ঘটনার দিন রাতে অজ্ঞাতনামা ব্যক্তিরা ক্ষতি সাধন ও আতঙ্ক সৃষ্টি করার উদ্দেশ্যে ব্যবসায়ী হোসেনের দোকানকে লক্ষ্য করে ককটেল নিক্ষেপ করে পালিয়ে যায়।


এ সময় হোসেন তার দোকানে ছিলেন। পল্লবী জোনের এসি শাহিদুল ইসলাম বলেন, ওই ব্যবসায়ীর কাছে বিদেশি নম্বর থেকে মোক্তার পরিচয়ে চাঁদা দাবি করা হয়েছে। আমরা আসামিকে খুঁজে বের করার চেষ্টা করছি।


শেয়ার করুন