০৭ জুলাই ২০২৪, রবিবার, ০৬:৫৫:২৫ অপরাহ্ন
ভারতে গিয়ে নিখোঁজ এমপি আনারের বিষয়ে শিগগিরই জানা যাবে: স্বরাষ্ট্রমন্ত্রী
  • আপডেট করা হয়েছে : ২১-০৫-২০২৪
ভারতে গিয়ে নিখোঁজ এমপি আনারের বিষয়ে শিগগিরই জানা যাবে: স্বরাষ্ট্রমন্ত্রী

ভারতে চিকিৎসা করাতে গিয়ে ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনারের নিখোঁজ হওয়ার বিষয়ে সরকারি সব সংস্থা কাজ করছে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান।


মঙ্গলবার সচিবালয়ে মন্ত্রিপরিষদ বিভাগের সভাকক্ষে সরকারি ক্রয় সংক্রান্ত মন্ত্রিসভার বৈঠক শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি একথা জানান।


স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ‘আমাদের ও ভারতের ইমিগ্রেশন পার হয়ে যথাযথভাবেই তিনি (এমপি আনার) ভারতে যান। তার পরিবার থেকে আমাদের জানানো হয়েছিল যে তার কোনো খোঁজ-খবর পাওয়া যাচ্ছে না। সরকারি সব সংস্থাগুলো এটা নিয়ে কাজ করছে। আমাদের এনএসআই, এসবি ও পুলিশ কাজ করছে। ভারতীয় পুলিশ ও গোয়েন্দা সংস্থার সঙ্গে কাজ করা হচ্ছে। আশা করছি, ভারতীয় সরকারের মাধ্যমে শিগগিরই তার বিষয়ে জানতে পারব।’



এমপি আনারের বিষয়ে কোনো আপডেট (হালনাগাদ তথ্য) পাওয়া গেছে কি না- জানতে চাইলে মন্ত্রী বলেন, আমার কাছে এখন পর্যন্ত কোনো ল’ আপডেট নেই। যতটুকু শুনছি, আনারের মোবাইলটাও বন্ধ আছে।


প্রসঙ্গত, গত ১১ মে সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনার চিকিৎসার জন্য কলকাতায় যান বলে জানিয়েছে তার পরিবার।


সংসদ সদস্যের ব্যক্তিগত সহকারী (পিএস) আব্দুর রউফ জানান, গত ১১ মে সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনার চিকিৎসার জন্য ভারতে যান। কিন্তু এরপর বৃহস্পতিবারে শেষ কথা হয়েছে। তিন দিন পার হলেও পরিবারের সদস্যরা তার সঙ্গে কোনো যোগাযোগ করতে পারেননি। 


এমপি আনারের বোন তাসলিমা খাতুন বলেন, ভাইয়ের কোনো খোঁজ তারা পাচ্ছেন না। যে যাই বলুক ভাইয়ের কোনো সন্ধান পাইনি আমরা। গত তিনদিন ধরে পরিবারের সঙ্গে কোনো যোগাযোগ নেই।


আনোয়ারুল আজীম আনার ঝিনাইদহ-৪ আসনের সরকারদলীয় সংসদ সদস্য। তিনি ২০১৪, ২০১৮ ও ২০২৪ সালে টানা ৩ বার আওয়ামী লীগ থেকে সংসদ সদস্য নির্বাচিত হন।


শেয়ার করুন