২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ০৮:৫৯:৪৮ অপরাহ্ন
আরএমপির অপরাধ পর্যালোচনা সভায় শ্রেষ্ঠ কর্মকর্তাদের কমিশনারের সম্মাননা প্রদান
  • আপডেট করা হয়েছে : ১২-০৯-২০২২
আরএমপির অপরাধ পর্যালোচনা সভায় শ্রেষ্ঠ কর্মকর্তাদের কমিশনারের সম্মাননা প্রদান

 রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার বেলা ১১টায় আরএমপি সদর দপ্তরের সম্মেলন কক্ষে এই সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন আরএমপি কমিশনার আবু কালাম সিদ্দিক।

সভায় তিনি কর্মক্ষেত্রে ভালো কাজের স্বীকৃতি স্বরূপ শ্রেষ্ঠ কর্মকর্তাদের মাঝে সম্মাননা স্মারক প্রদান করেন। সভায় নগরীর আইন-শৃঙ্খলা পরিস্থিতি, ট্রাফিক ব্যবস্থাপনা, কমিউনিটি ও বিট পুলিশিং কার্যক্রম জোরদার, গ্রেপ্তারি পরোয়ানা তামিল, স্পর্শকাতর মামলাগুলোর অগ্রগতি ও দেশের বর্তমান পরিস্থিতিসহ বিভিন্ন বিষয়ে আলোচনা করা হয়।

এছাড়া রাজশাহী মেট্রোপলিটন এলাকার চুরি, ডাকাতি,  ছিনতাই, মার্ডার ও ক্লু-লেস ঘটনার রহস্য উদঘাটন, সিসি ক্যামেরার মাধ্যমে সার্বিক নিরাপত্তা নিশ্চিতকরণসহ সাইবার অপরাধ দমন এবং সাইবার পেট্রোলিং এর সফল কার্যক্রমের উপর ভিত্তি করে এএসপি উৎপল চৌধুরিকে সম্মাননা প্রদান করেন।

এর আগে সেখানে আগস্ট মাসের কল্যাণ সভা অনুষ্ঠিত হয়। সভায় পুলিশ কমিশনার কনস্টেবল থেকে শুরু করে ঊর্ধ্বতন কর্মকর্তাদের কল্যাণমূলক আবেদন শোনেন এবং তা পর্যালোচনা করে বাস্তবায়নে দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তাদের নির্দেশনা দেন।

সভায় আরএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন) ফারুক হোসেন, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশনস) বিজয় বসাক, উপ-পুলিশ কমিশনার (শাহমখদুম) মুহাম্মদ সাইফুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন