০৭ অক্টোবর ২০২২, শুক্রবার, ৬:০৫:৫১ অপরাহ্ন
গোদাগাড়ীতে দুই মোটরসাইকেলের সংঘর্ষ, ট্রাকচাপায় চালক নিহত
  • আপডেট করা হয়েছে : ৩০-০৬-২০২২
গোদাগাড়ীতে দুই মোটরসাইকেলের সংঘর্ষ, ট্রাকচাপায় চালক নিহত

রাজশাহীর গোদাগাড়ী উপজেলায় দুই মোটরসাইকেলের মুখোমুখী সংঘর্ষের সময় বেপরোয়া একটি ট্রাকের চাপায় ঘটনাস্থলেই এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। আজ বৃহস্পতিবার (৩০ জুন) দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার কাদিপুরে এই দুর্ঘটনা ঘটে।

নিহত মোটরসাইকেল চালকের নাম আব্দুল মান্নান (৩৫)। তিনি বগুড়ার সদর উপজেলার শীববাটি গ্রামের মৃত জাহেদ হোসেনের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, মুখোমুখী সংঘর্ষের পর দুই মোটরসাইকেল চালক রাস্তার দুইদিকে ছিটকে পড়েন। এ সময় একটি বেপরোয়া গতির ট্রাক গিয়ে রাস্তার ওপর একটি মোটরসাইকেলকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই ওই মোটরসাইকেল চালক নিহত হন। অন্য মোটরসাইকেলের দুইজন আরোহী নগরীর রাজপাড়া থানার বশুয়া এলাকার বাবুল হোসেনের ছেলে তারিকুল ইসলাম (৫০) ও ঠাকুরগাঁও জেলার মঙ্কজ কান্তিকে স্থানীয়দের সহযোগিতায় গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছে ফায়ার সার্ভিস।

গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম বলেন, দুই মোটরসাইকেলের মুখোমুখী সংঘর্ষের পর দুই মোটরসাইকেলের যাত্রী রাস্তার দুইপাশে পড়ে যায়। ডানপাশে পড়ে আব্দুল মান্নান। ঠিক ওই সময় একটি দ্রুতগতির ট্রাক আব্দুল মান্নানকে চাপা দেয়। এতে তার দেহ ছিন্নভিন্ন হওয়ায় ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। মরদেহের খন্ড খন্ড অংশ একত্রিত করে থানায় নিয়ে আসা হয়েছে। পরিবারের লোকজন থানায় আসলে লাশ হস্তান্তর করা হবে। আর  অপর দুই মোটরসাইকেল আরোহীকে ফায়ার সার্ভিস কর্মীরা তাদের উদ্ধার করে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে পাঠায়। তাদের অবস্থাও খারাপ তবে মারা যাবে না বলে দায়িত্বরত ডাক্তার জানিয়েছেন।  দুর্ঘটনাকবলিত মোটরসাইকেল দুইটি সরিয়ে রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কে যান চলাচল স্বাভাবিক হয়। তবে এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর (ইউডি) মামলা হবে।

শেয়ার করুন