০৮ সেপ্টেম্বর ২০২৪, রবিবার, ০৭:১৮:৪৯ পূর্বাহ্ন
পেছাল প্রশ্নপত্র ফাঁসে গ্রেফতারদের রিমান্ড শুনানি
  • আপডেট করা হয়েছে : ১৭-০৭-২০২৪
পেছাল প্রশ্নপত্র  ফাঁসে গ্রেফতারদের রিমান্ড শুনানি

প্রশ্নপত্র ফাঁসে সিআইডির মামলায় গ্রেফতার ১৭ জনের মধ্যে ছয়জনের রিমান্ড শুনানির দিন ধার্য ছিল মঙ্গলবার। কিন্তু কারাগার থেকে আসামিদের আদালতে হাজির না করায় শুনানি পিছিয়ে রোববার ধার্য করা হয়েছে। এদিকে পিএসসির আইন অধিশাখার অফিস সহায়ক মাশরুর ইব্রাহিমের বিরুদ্ধে শেরেবাংলা নগর থানায় মামলা হয়েছে। 

পিএসসির জনসংযোগ কর্মকর্তা এসএম মতিউর রহমান জানান, কমিশন ভবনের ১০ম তলায় অফিস সহায়ক মাশরুর ইব্রাহিম প্রাক্তন প্রকল্প পরিচালক ফজলুর রহমানের কক্ষে অফিস সময়ের পর অবৈধভাবে প্রবেশ করতেন। এমন প্রমাণ পাওয়ার পর পিএসসির পক্ষ থেকে মামলাটি করা হয়। 

আদালতের সাধারণ নিবন্ধন কর্মকর্তা এসআই আলমগীর হোসেন জানান, পিএসসির প্রশ্ন ফাঁসের ঘটনায় মঙ্গলবার ছয় আসামির রিমান্ড শুনানির দিন ধার্য ছিল। এদিন কারাগার থেকে জাহাঙ্গীর আলম ও আলমগীরকে আদালতে হাজির করা হয়। অপর চার আসামিকে কারাগার থেকে আদালতে হাজির করা হয়নি। এ চার আসামি রয়েছেন কাশিমপুর কারাগারে। 

এর আগে বৃহস্পতিবার মামলার তদন্ত কর্মকর্তা সিআইডির অতিরিক্ত বিশেষ পুলিশ সুপার জুয়েল চাকমা আসামি পিএসসির উপপরিচালক জাহাঙ্গীর আলমসহ ছয় আসামিকে ১০ দিনের রিমান্ডে নেওয়ার আবেদন করেন।

অপর পাঁচ আসামি হলেন, পিএসসির সহকারী পরিচালক এস এম আলমগীর কবির, ডিডি আবু জাফর, প্রতিরক্ষা ও অর্থ বিভাগ এসিসিডিএফের (বিওএফ) অডিটর প্রিয়নাথ রায়, মিরপুরের পোশাক কারখানার ব্যবসায়ী নোমান সিদ্দিকী ও ব্যবসায়ী জাহেদুল ইসলাম।

শেয়ার করুন