১৭ সেপ্টেম্বর ২০২৪, মঙ্গলবার, ০১:৫৬:০৪ পূর্বাহ্ন
রাজশাহীতে পিস্তল কেড়ে নিয়ে ডিবির এসআইকে পিটুনি
  • আপডেট করা হয়েছে : ০৭-০৮-২০২৪
রাজশাহীতে পিস্তল কেড়ে নিয়ে ডিবির এসআইকে পিটুনি

রাজশাহী নগরে পিস্তল কেড়ে নিয়ে পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) এক উপপরিদর্শককে (এসআই) পিটুনি দিয়েছে স্থানীয় লোকজন। আজ বুধবার বেলা সাড়ে ১১টার দিকে নগরের টুলটুলিপাড়া মোড়ে এ ঘটনা ঘটে। এ ঘটনায় আহত ডিবির সদস্যকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।


ডিবির ওই কর্মকর্তার নাম আশরাফুল ইসলাম। তিনি রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) গোয়েন্দা শাখায় কর্মরত। তিনি টুলটুলিপাড়া মহল্লায় থাকেন।


স্থানীয় সূত্রে জানা গেছে, এসআই আশরাফুল ওই এলাকায় জমি কেনাবেচার ব্যবসা করেন। এর জের ধরে মিজানুর রহমান নামের এক ব্যক্তির সঙ্গে তাঁর বিরোধ ছিল। আজ বুধবার বেলা সাড়ে ১১টার দিকে এসআই আশরাফুল ইসলাম একজনকে দিয়ে মিজানকে ফোন করে ডেকে পাঠান। তিনি গেলে দুজনের মধ্যে একপর্যায়ে কথা-কাটাকাটি হয়। এ সময় মিজানুরকে মারধর করা হলে তাঁকে রক্ষা করতে নাসির নামের এক ব্যক্তি এগিয়ে যান। তাঁকেও মারধর করেন এসআই আশরাফুল। একপর্যায়ে আশরাফুল পিস্তল বের করেন। তখন স্থানীয় লোকজন তাঁকে ধরে পিস্তল কেড়ে নিয়ে পিটুনি দেন। পরে আশরাফুল ইসলামকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। কেড়ে নেওয়া পিস্তল পরে সেনাবাহিনী গিয়ে উদ্ধার করেছে।

শেয়ার করুন