১৩ অগাস্ট ২০২২, শনিবার, ১০:০৩:০৭ অপরাহ্ন
নওগাঁয় ভূয়া ৩ নিয়োগপত্রসহ দুই প্রতারক গ্রেফতার
  • আপডেট করা হয়েছে : ০৩-০৭-২০২২
নওগাঁয় ভূয়া ৩ নিয়োগপত্রসহ দুই প্রতারক গ্রেফতার

নওগাঁর বদলগাছী থানার বিষ্ণপুর এলাকা হতে সেনা সদর দপ্তরের ৩টি ভূয়া নিয়োগপত্র, ৮টি ভুয়া সীলসহ প্রতারণা মামলার অভিযুক্ত আসামী মোঃ খোরশেদ আলম মিঠু (৩৮), ও মোঃ সুজন মন্ডল (৫০) নামের দুই প্রতারককে গ্রেফতার করেছে র‍্যাব।


র‌্যাব-৫, সিপিসি-৩ এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানান, জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক সহকারি পুলিশ সুপার মোঃ মাসুদ রানা এবং কোম্পানী উপ-অধিনায়ক সহকারি পুলিশ সুপার মোঃ আমিনুল ইসলামের নেতৃত্বে শনিবার দিবাগত রাত ১১ টার দিকে জেলার বদলগাছী উপজেলার বিষ্ণপুর গ্রামের মৃত আব্দুল মতিন মন্ডলের ছেলে মোঃ খোরশেদ আলম মিঠু ও একই গ্রামের মোঃ ফরছেদ আলীর ছেলে মোঃ সুজন মন্ডলকে হাতেনাতে আটক করা হয়।


র‍্যাব আরও জানায় যে, অভিযুক্ত ব্যক্তিদ্বয় ভিকটিম এবং তার মায়ের কাছে সেনা সদর দপ্তরের মেসওয়েটার ও অফিস সহায়ক পদে চাকরি দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে সাড়ে নয় লক্ষ টাকা হাতিয়ে নেয়। পরবর্তীতে ভিকটিম চাকরি খবর জানতে চাইলে গত ৩০ জুন ২০২২ ইং তারিখে নিয়োগপত্র নেওয়ার জন্য আরও পঞ্চাশ হাজার টাকা নিয়ে আসতে বলে। পরবর্তীতে তাদের কথা বার্তা অসামঞ্জস্য মনে হলে ভিকটিম গতকাল শনিবার র‌্যাবকে অবগত করে এবং প্রতারকদ্বয় ভিকটিমের কাছে টাকা নিতে আসলে ক্যাম্পের আভিযানিক দল তাদেরকে হাতেনাতে গ্রেফতার ও ভিকটিমদেরকে উদ্ধার করতে সক্ষম হয়।


পরবর্তীতে তাদের বিরুদ্ধে বদলগাছী থানায় মামলার কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

শেয়ার করুন