২০ সেপ্টেম্বর ২০২৪, শুক্রবার, ০৫:৪৬:৩৬ পূর্বাহ্ন
অভিষেক-ঐশ্বরিয়ার ডিভোর্স গুঞ্জন, অমিতাভ দিচ্ছেন দম্পতিদের প্রেম বাড়ানোর পরামর্শ
  • আপডেট করা হয়েছে : ১৭-০৮-২০২৪
অভিষেক-ঐশ্বরিয়ার ডিভোর্স গুঞ্জন, অমিতাভ দিচ্ছেন দম্পতিদের প্রেম বাড়ানোর পরামর্শ

বলিউড সুপারস্টার অমিতাভ বচ্চনের পুত্র অভিষেক বচ্চন-ঐশ্বরিয়া রাই বচ্চনের দাম্পত্য নিয়ে বিচ্ছেদের গুঞ্জন অনেকদিন থেকেই চলছে। আর সেই জল্পনার মাঝেই বিবাহিত দম্পতিদের প্রেম বাড়ানোর কৌশল বাতলে দিলেন বলিউড শাহানশাহ।


অমিতাভ বচ্চন জনপ্রিয় রিয়েলিটি গেম শো ‘কৌন বনেগা ক্রোড়পতি’র সাম্প্রতিক পর্বে সমস্ত বিবাহিত দম্পতির জন্য প্রেম সংক্রান্ত কিছু পরামর্শ দিয়েছেন। যা শুনে রীতিমত হতবাক দর্শকরা।


বিগ বি প্রতিযোগীতায় প্রশ্নোত্তর খেলায় দীপালি সোনি ও তার স্বামীর মধ্যে প্রেমের গল্প সম্পর্কে জানতে গিয়ে এ পরামর্শ দেন।


অমিতাভের এক প্রশ্নে দীপালি বলেন, ২৫ বছর ধরে স্বামীর সঙ্গে তিনি সুখী বিবাহিত জীবনযাপন করছেন। পরে দীপালির স্বামী জানান, তারা যখনই বেড়াতে যান, তখনই বলিউডের কোনো গানে রিলস বানান। 


তখন ধড়কানের গানে তাদের রিলস বাজানো হয়, যা মেগাস্টার অভিতাভকে মুগ্ধ করে। এ সময় বিবাহিত দম্পতিদের উদ্দেশ্যে অমিতাভ বলেন, যেখানেই যান না কেন ভিডিও বানাবেন, তা ভালোবাসাকে বাঁচিয়ে রাখে।


এদিকে অভিষেক বচ্চন ও ঐশ্বরিয়া রাই বচ্চনের বিবাহ বিচ্ছেদের গুঞ্জনের মধ্যেই এলো বচ্চনের এই পরামর্শ। 


অনন্ত আম্বানি-রাধিকা মার্চেন্টের বিয়েতে বচ্চনের পুত্রবধূ ঐশ্বরিয়া রাই আলাদা হয়ে হাজির হওয়ার পর থেকেই ফের আলোচনায় এসেছে অভিষেক-ঐশ্বরিয়ার বিবাহ বিচ্ছেদের গুঞ্জন। সম্প্রতি, সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে অভিষেককে ঐশ্বরিয়ার সঙ্গে তার বিচ্ছেদের গুজব নিয়ে কথা বলতে দেখা গেছে।


এদিকে ‘কফি উইথ করণ’-এ হাজির হয়ে জয়া বচ্চন জানিয়েছিলেন, কীভাবে অমিতাভ কখনো ঐশ্বরিয়াকে তার পুত্রবধূ হিসেবে দেখতে পাননি। তিনি বলেন, ‘যখনই সে তাকে দেখে, তখনই খুশি হয়। ঐশ্বরিয়াকে পুত্রবধূ হিসেবে দেখেননি তিনি। ঐশ্বরিয়াকে বরাবরই মেয়ের মতোই দেখতেন তিনি।’


হাজার কোটির ব্লকবাস্টার সিনেমা ‘কল্কি ২৮৯৮ এডি’-তে অভিনয় করে নতুন রেকর্ড গড়েছেন অমিতাভ বচ্চন। নাগ অশ্বিন পরিচালিত ও সুপারস্টার প্রভাস অভিনীত এই ছবিতে অশ্বথধামা চরিত্রে অভিনয় করে অনুরাগীদের মুগ্ধ করেন বলিউডের এ মেগাস্টার।


শেয়ার করুন