১৭ সেপ্টেম্বর ২০২৪, মঙ্গলবার, ০১:৫২:৩১ পূর্বাহ্ন
সুশান্তকে নিয়ে বোন শ্বেতার আবেগঘন পোস্ট
  • আপডেট করা হয়েছে : ২০-০৮-২০২৪
সুশান্তকে নিয়ে বোন শ্বেতার আবেগঘন পোস্ট

ভক্ত-অনুরাগীদের কাঁদিয়ে ২০২০ সালে মাত্র ৩৪ বছর বয়সে ‌আত্মহননের পথ বেছে নেন বলিউডের জনপ্রিয় অভিনেতা সুশান্ত সিং রাজপুত। তার মৃত্যুকে ঘিরে তৈরি হয় রহস্যের জাল। গত ৪ বছরেও সেই রহস্যের উদ্‌ঘাটন করা সম্ভব হয়ে ওঠেনি।


ছোট পর্দায় ‌‘পবিত্র রিশতা’ সিরিয়ালের মাধ্যমে সুশান্ত পা রেখেছিলেন অভিনয় জগতে। একেবারে পাশের বাড়ির ছেলেটির মতো সবার হৃদয়ে আলাদা জায়গা তৈরি করেন তিনি। সেই জনপ্রিয়তাই সুশান্তর পথচলা ঠিক করে দেয়। সিরিয়াল ছেড়ে চলে আসেন বড় পর্দায়। এরপর আর পেছনে ফিরে তাকাতে হয়নি তাকে। বড় পর্দাতেও ভক্তদের খুব কাছের একজন হয়ে ওঠেন এই অভিনেতা।



তবে সুশান্ত এখনো পরিবার সবার কাছেই খুব আপন। ভাইয়ের মৃত্যুর পর অনেকটা সময় পেরিয়ে গেছে। তবু সুযোগ পেলেই ভাইয়ের স্মৃতিতে হারিয়ে যান বোন শ্বেতা সিংহ কীর্তি। রাখি পূর্ণিমাতেও ভাই সুশান্তকে নিয়ে আবেগঘন পোস্ট করলেন তিনি। ইনস্টা স্টোরিতে ভাইয়ের একটি ভিডিও পোস্ট করেন শ্বেতা।


ভিডিওতে দেখা যায় সুশান্ত বলছেন, ‘একজন ভালো শিল্পী হয়ে ওঠা কঠিন কাজ। তবে তার চেয়ে কঠিন কাজ একজন ভালো মানুষ হওয়া। আমি দুটিই হতে চাই।’ পাশাপাশি ভিডিওটির পরেই এক পডকাস্টে বোনকে বলতে শোনা যায়, ‘ও শুধুই একজন ভালো শিল্পীই ছিল না, ও ভেতর থেকেও ভালো মানুষ ছিল। ও খুবই বুদ্ধিমান ছিল। ও যে ধরনের পোস্ট করত, তার থেকেই বোঝা যায় ও কতটা বুদ্ধিমান।’


শেয়ার করুন