০৭ ফেব্রুয়ারী ২০২৩, মঙ্গলবার, ০৩:১০:১০ অপরাহ্ন
জমি সংক্রান্ত বিরোধের জেরে আহত আপন ৪ ভাই
  • আপডেট করা হয়েছে : ০৮-০৭-২০২২
জমি সংক্রান্ত বিরোধের জেরে আহত আপন ৪ ভাই

রাজশাহীর মোহনপুরে হাসুয়ার কোপ ও বল্লমের খুচানিতে গুরুতর জখম হয়ে আহত হয়েছেন একই পরিবারের চার ভাই। পার্শ্ববর্তী চাচাতো ভাইদের সাথে জমিজমা নিয়ে দ্বন্দ্বের জেরে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

বৃহস্পতিবার (৭ জুলাই) দুপুর ১ টার দিকে উপজেলার আতানারায়ন পুর গ্রামে চাচাতো ভাইদের জমির উপর দিয়ে চলাচল করায় এ সংঘর্ষ বাধে। সংঘর্ষে আহতরা রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালের ৬ নম্বর ও ৮ নম্বর ওয়ার্ডে চিকিৎসা নিচ্ছেন।

আহতরা হলেন, আতানারায়ন পুর গ্রামের মৃত আনসার আলীর ছেলে আনোয়ার হোসেন (৫৮), আব্দুস সালাম (৬০), আবুল কালাম (৬৫) ও তার ছেলে সানোয়ার হোসেন (৩২।

খোঁজ নিয়ে জানা গেছে, আহতদের সাথে পার্শ্ববর্তী বাড়ির মোতাজ্জাল হোসেনের ছেলে আবজাল, আমজাদ,আজাদ ও সুজাদের জমিজমা নিয়ে দ্বন্দ্ব বহুদিনের।

আহতদের বক্তব্য অনুযায়ী, সংঘর্ষের দিন সকাল থেকে পুরাতন বাড়ির মাটি নতুন বাড়িতে লেবার দিয়ে আনছিলেন আহত চার ভাই। এতে বাধা দেন পার্শ্ববর্তী মোতাজ্জালের পরিবার। বাকবিতন্ডার একপর্যায়ে মোতাজ্জালের পরিবারের লোকজন হাসুয়া, বল্লম ও লাঠিসোঁটা নিয়ে আহত চার ভাইয়ের উপর হামলা করে। এতে তারা গুরুতর আহত হয়েছেন।

এবিষয়ে মোহনপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) তৌহিদুল ইসলাম বলেন, জমিজমা নিয়ে নিজেদের মধ্যে সংঘর্ষের খবর পেয়েছি। এখন পর্যন্ত অভিযোগ পায়নি। তবে আহতরা চিকিৎসা নিচ্ছেন। পরবর্তীতে লিখিত অফিযোগ পাওয়ার পর প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

শেয়ার করুন