০৫ ডিসেম্বর ২০২২, সোমবার, ০৫:০৪:২২ পূর্বাহ্ন
শিরোনাম :
রাজশাহীতে আলোচিত সানি হত্যায় আরও একজন গ্রেপ্তার
  • আপডেট করা হয়েছে : ১১-০৭-২০২২
রাজশাহীতে আলোচিত সানি হত্যায় আরও একজন গ্রেপ্তার

রাজশাহী মহানগরীর হেতেমখাঁ এলাকায় আলোচিত স্কুলছাত্র সানি হত্যা মামলার সালাউদ্দিন বিপ্লব (৩৫) নামের আরও এক আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার দুপুরে নগরীর কুমারপাড়া এলাকা থেকে বোয়ালিয়া থানা পুলিশ তাকে গ্রেপ্তার করে। এ নিয়ে সানি হত্যায় সাতজন গ্রেপ্তার হল।

গ্রেপ্তার সালাউদ্দিন বিপ্লব মহানগরীর বোয়ালিয়া মডেল থানার হেতেমখাঁ সবজিপাড়ার নজরুল ইসলামের ছেলে। সে এই মামলার প্রধান আসামি মঈনের মামা এবং অপর আসামি বিথির ভাই ।

বোয়ালিয়া মডেল থানা পুলিশ সূত্রে জানা যায়, আরএমপির পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিকের সার্বিক দিকনির্দেশনায় ও উপ-পুলিশ কমিশনার (বোয়ালিয়া) সাজিদ হোসেনের তত্ত্বাবধানে বোয়ালিয়া মডেল থানার ওসি মাজহারুল ইসলামের নেতৃত্বে পুলিশের একটি টিম রোববার দুপুর সোয়া ১টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে নগরীর কুমারপাড়া এলাকা হতে আসামি সালাউদ্দিন বিপ্লবকে গ্রেপ্তার করে।

জেলা মোটর শ্রমিক ইউনিয়নের জ্যেষ্ঠ সহ-সভাপতি নগরীর দড়িখরবোনা এলাকার রফিকুল ইসলাম পাখির ছেলে সানিকে (১৭) গত ৩ জুলাই সন্ধ্যায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের সামনে থেকে তুলে নিয়ে যায় আসামীরা। পরে তারা সানিকে হেতেমখাঁ সবজিপাড়ায় নিয়ে গিয়ে কুপিয়ে হত্যা করে। এ ঘটনায় সানির বাবা রফিকুল ইসলাম পাখির অভিযোগে পরিপ্রেক্ষিতে বোয়ালিয়া মডেল থানায় একটি হত্যা মামলা রুজু হয়।

শেয়ার করুন