১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ১১:৫৩:২৯ অপরাহ্ন
গার্মেন্টকর্মী এনে সিনেমা দেখানোর মন্তব্যে কেঁদে ফেললেন বর্ষা
  • আপডেট করা হয়েছে : ১৪-০৭-২০২২
গার্মেন্টকর্মী এনে সিনেমা দেখানোর মন্তব্যে কেঁদে ফেললেন বর্ষা

ঈদুল আজহা উপলক্ষে মুক্তি পেয়েছে তিন সিনেমা -  অনন্ত জলিলের ‘দিন : দ্য ডে’, শরিফুল রাজের ‘পরাণ’ ও জিয়াউল রোশানের ‘সাইকো’। এই তিন সিনেমার বাজেট সর্বমোট প্রায় ১০১ কোটি টাকা, যা ঢাকাই সিনেমার ইতিহাসে প্রথম।

এবারের ঈদে সর্বাধিক সিনেমা হলে মুক্তি পেয়েছে অনন্ত জলিলের ‘দিন : দ্য ডে’। বাজেট আর প্রচারণায় এগিয়ে থাকা এই সিনেমা মুক্তি পেয়েছে ১০৭টি সিনেমা হলে।

বেশ ভালো সাড়া পাচ্ছেন এবং হাউজফুল সব হল - এমনটা দাবি অনন্ত জলিলের। তবে এরই মধ্যে একটি নেতিবাচক মন্তব্য ছড়িয়ে পড়েছে যে, যেহেতু সিনেমার প্রযোজক ও অভিনেতা গার্মেন্টস ব্যবসায়ী, তিনি গার্মেন্টস কর্মীদের ভাড়া করে এনে সিনেমাটি দেখাচ্ছেন। 

এমন মন্তব্য শুনে কেঁদে ফেললেন সিনেমার নায়িকা ও অনন্ত জলিলের সহধর্মিণী বর্ষা।

গণমাধ্যমের কাছে আক্ষেপ প্রকাশ করে বর্ষা বলেন, ‘গার্মেন্টস কর্মীদের ভাড়া করে এনে সিনেমা দেখাচ্ছি আমরা? এটা কি করে সম্ভব। এখন ঈদের সময়। সবাই ছুটিতে দেশে গেছে। আমরা এখন কীভাবে লোক পাব! সারাদেশ কি আমাদের? একটা বিষয় বুঝি না যে, কে বা কারা নেতিবাচক মন্তব্য করেছেন। বিশেষ করে আমাদের সিনেমাকে আড়াল করে আমাদের ব্যক্তিগত জীবন নিয়ে আলোচনায় মেতেছেন। আমরা খুবই কষ্ট পেলাম।’

অনেকটা ক্ষোভের সুরে এ চিত্রনায়িকা বলেন, ‘এটাই হতে আমাদের জীবনের শেষ সিনেমা। হতে পারে নেত্রী: দ্য লিডার সিনেমার শুটিং শেষ নাও করতে পারি। মানুষ এভাবে আমাদের ছোট করলে এমনটাই হতে পারে। আর কিছু বলতে চাই না। ভালো জিনিসের প্রশংসা কেন করতে পারে না মানুষ? আজকে আমরা যদি সিনেমাঅঙ্গন থেকে বের হয়ে যাই, আর সিনেমা না করি। তাহলে মনে হয় আমাদের কিছুই হবে না। আমরা তো চেষ্টা করছি, বাংলাদেশের চলচ্চিত্র অঙ্গনটা ভালো কিছু করুক...। আমি জানি না, মানুষজন কেন এমন মিথ্যা কথা রটাচ্ছে?’

শেয়ার করুন