২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ০৬:৪১:৩৯ পূর্বাহ্ন
রাজশাহী থেকে অপহৃত ৪ স্কুলছাত্রী সাভারে উদ্ধার
  • আপডেট করা হয়েছে : ২৯-০৭-২০২২
রাজশাহী থেকে অপহৃত ৪ স্কুলছাত্রী সাভারে উদ্ধার

রাজশাহী মহানগরীতে স্কুলে যাওয়ার পথে নিখোঁজ চার স্কুলছাত্রীকে শুক্রবার রাতে ঢাকার সাভার থেকে উদ্ধার করা হয়েছে। 

সেই সঙ্গে চার স্কুলছাত্রীকে ফুঁসলিয়ে ঢাকায় নেওয়ার অভিযোগে নগরীর বুলনপুর এলাকার চাঁদনী নামে এক নারীকে গ্রেফতার করেছে পুলিশ। 

উদ্ধারের পর শুক্রবার সকালে তাদের প্রথমে রাজপাড়া থানায় আনা হয়। পরে স্কুলছাত্রীদের আরএমপির ভিকটিম সাপোর্ট সেন্টারে পাঠানো হয়। 

নিখোঁজ চার শিক্ষার্থীর মধ্যে একজন পঞ্চম, দুজন সপ্তম ও একজন অষ্টম শ্রেণির ছাত্রী বলে জানা গেছে। স্কুলছাত্রীদের সবার বাড়ি নগরীর টুলটুলিপাড়ায়। তারা নগরীর মহিষবাথান আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী। 

আরএমপির রাজপাড়া থানার ওসি জাহাঙ্গীর আলম জানান, গত ২৬ জুলাই চার শিক্ষার্থী বাড়ি থেকে বের হয়ে যায়। পরে তারা আর বাড়িতে ফিরে আসেনি। শিক্ষার্থীরা বাড়িতে না ফিরলে পরিবারের সদস্যরা বিভিন্ন এলাকায় খোঁজাখুঁজি করেন। না পেয়ে ওই রাতেই ভুক্তভোগীদের পরিবারের পক্ষ থেকে থানায় জিডি করা হয়। 

এক ছাত্রীর অভিভাবক বৃহস্পতিবার দুপুরে থানায় একটি অপহরণ মামলা করেন। তিন দিন ধরে চলা অভিযানের শেষ দিনে বৃহস্পতিবার রাতে ঢাকার সাভারের একটি বাড়ি থেকে চার স্কুলছাত্রীকে উদ্ধার করা হয়। গ্রেফতার করা হয় চাঁদনীকেও। 

রাজশাহী মহানগর পুলিশের সংশ্লিষ্ট সূত্র আরও জানায়, চাঁদনী নামে  এক নারী চাকরি দেওয়ার প্রলোভন দেখিয়ে ফুঁসলিয়ে তাদের ঢাকায় নিয়ে যায় বলে ছাত্রীরা জানিয়েছে। শুক্রবার দিনের মধ্যে আদালতের আদেশক্রমে উদ্ধার স্কুলছাত্রীদের তাদের অভিভাবকের কাছে তুলে দেওয়া হবে।

শেয়ার করুন