২৯ সেপ্টেম্বর ২০২২, বৃহস্পতিবার, ০৮:০২:১৭ অপরাহ্ন
অভিনেতার আত্মহত্যার চেষ্টা
  • আপডেট করা হয়েছে : ০৯-০৮-২০২২
অভিনেতার আত্মহত্যার চেষ্টা

ধারালো অস্ত্র দিয়ে আত্মহত্যার চেষ্টা করলেন কলকাতার অভিনেতা শৈবাল ভট্টাচার্য। সোমবার (৮ আগস্ট) রাতে নিজের বাসায় আত্মহত্যার চেষ্টা করেন তিনি। পরে আশঙ্কাজনক অবস্থায় কলকাতার চিত্তরঞ্জন ন্যাশনাল মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয় তাকে।

শৈবাল ভট্টাচার্য রক্তাক্ত অবস্থার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। মাতাল হওয়ায় এ সময় তার কথা জড়িয়ে যাচ্ছিল। ভিডিওতে শৈবাল বলেন—‘আইন নিজের হাতে তুলে নিতে বাধ্য হলাম। এর জন্য আমার স্ত্রী, শাশুড়ি এবং…।’ এরপর ভিডিওটি শেষ হয়ে যায়।

ভারতীয় একটি সংবাদমাধ্যম জানিয়েছে, পেশাগত দিক থেকে দীর্ঘ দিন ধরে মানসিক অবসাদে ভুগছেন শৈবাল ভট্টাচার্য। গতকাল মদ্যপ অবস্থায় নিজের মাথা ও ডান পায়ে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করেন। পরে গুরুতরু আহত অবস্থায় তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এ অভিনেতার অতিরিক্ত রক্তক্ষরণ হয়েছে। আপাতত হাসপাতালে ভর্তি রয়েছেন তিনি। তার অবস্থা আশঙ্কাজনক।

শৈবাল ভট্টাচার্য ছোটপর্দার চেনা মুখ। অভিনয় করেছেন একাধিক খল চরিত্রে। সম্প্রতি একটি জনপ্রিয় ওয়েব সিরিজেও দেখা যায় তাকে। বিভিন্ন শেড সহজেই ফুটিয়ে তুলতেন অভিনেতা শৈবাল ভট্টাচার্য। বাংলা ধারাবাহিকে বেশ কিছু পজিটিভ চরিত্রেও তার দেখা মিলেছে। অভিনয় করেছিলেন জনপ্রিয় ‘প্রথমা কাদম্বিনী’ ধারাবাহিকে।

শেয়ার করুন