২৯ সেপ্টেম্বর ২০২২, বৃহস্পতিবার, ০৮:১৮:৩৬ অপরাহ্ন
রাজশাহীতে সালিশে বিচার না পেয়ে যুবকের আত্মহত্যা
  • আপডেট করা হয়েছে : ১৮-০৮-২০২২
রাজশাহীতে সালিশে বিচার না পেয়ে যুবকের আত্মহত্যা

রাজশাহীতে ওয়ার্ড কাউন্সিলরের সালিশে মনক্ষুণ্ণ হয়ে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেছেন ইয়ামিন (২৩) নামের এক যুবক। ইয়ামিন রাজশাহী মহানগরীর রাজপাড়া থানাধীন বসুয়া এলাকার জনৈক বাবুর ছেলে।

পরিবারের দেয়া তথ্য মতে, সম্প্রতি ইয়ামিন একটি মেয়েকে নিয়ে পরিবারকে না জানিয়ে বিয়ে করে। এ নিয়ে ইয়ামিনের সঙ্গে মারামারি হয় প্রতিপক্ষের। এ নিয়ে বুধবার ১৪ নং ওয়ার্ড কাউন্সিলরের অফিসে বিষয়টি নিয়ে মীমাংসার জন্য উভয়পক্ষকে নিয়ে সালিশে বসেন। সেই সালিশে পক্ষপাতিত্ব করেন ১৪ নং ওয়ার্ড কাউন্সিল। আর সেই সালিশে মনক্ষুণ্ণ হয়েই ইয়ামিন আত্মহত্যা করে বলে অভিযোগ তুলেছেন তার পরিবারের সদস্যরা।

নিহত ইয়ামিনের পিতা বাবু বলেন, সালিশে বিচার না পেয়ে ইয়ামিন আত্মহত্যা করেছে। এ ঘটনার আমি বিচার চাই।

রাজপাড়া থানার ওসি জাহাঙ্গীর আলম জানান, লাশের সুরতহাল দেখে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ইয়ামিন আত্মহত্যা করেছে। ময়নাতদন্তের প্রতিবেদন এবং পরিবারের অভিযোগের প্রেক্ষিতে পরবর্তিতে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

তিনি বলেন, সালিশে বিচার না পেয়ে আত্মহত্যা করেছে বলে তার পরিবারের পক্ষ থেকে দাবি করা হচ্ছে। এ বিষয়টিও খতিয়ে দেখা হবে বলে জানান ওসি।

রাসিকের ১৪ নং ওয়ার্ড কাউন্সিলর আনোয়ার হোসেন বলেন, ইয়ামিন বা তাদের প্রতিপক্ষ কেউই আমার কাছে কোন অভিযোগ দেয়নি। অতএব সালিশ করার কোন প্রশ্নই আসে না। সালিশের বিষয়টি সঠিক নয় বলে জানান কাউন্সিলর।

শেয়ার করুন