০৫ ডিসেম্বর ২০২২, সোমবার, ০৩:০৬:২২ পূর্বাহ্ন
শিরোনাম :
তিনি একজন মেয়েকে নিয়ে বাজে মন্তব্য করেছেন: মাহি
  • আপডেট করা হয়েছে : ১২-০৮-২০২২
তিনি একজন মেয়েকে নিয়ে বাজে মন্তব্য করেছেন: মাহি

দীর্ঘ বিরতির পর 'আশীর্বাদ' সিনেমায় অভিনয় করেছেন অভিনেত্রী মাহিয়া মাহি।  কিন্তু সিনেমাটি মুক্তির আগেই সহপ্রযোজক তাহেরা ফেরদৌস জেনিফারের সঙ্গে বিবাদে জড়ান তিনি। এর জেরে ‘আশীর্বাদ' সিনেমার সহপ্রযোজক তাহেরা ফেরদৌস জেনিফারের বিরুদ্ধে চলচ্চিত্র শিল্পী সমিতিতে অভিযোগপত্র জমা দিয়েছেন মাহি।

মঙ্গলবার প্রযোজক জেনিফার বিরুদ্ধে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতিতে অভিযোগপত্র জমা দেন অভিনেত্রী মাহিয়া মাহি।

অভিযোগপত্র জমা দেওয়ার পর মাহি বলেন, সংবাদ সম্মেলনের পর আমার কাছে মনে হয়েছিল জেনিফার ফেরদৌস থামবেন। কারণ একজন মানুষের মান-সম্মান বলে তো কিছু থাকে। কিন্তু তিনি একজন মেয়েকে নিয়ে যে পরিমাণ বাজে মন্তব্য করেছেন, যা আমার পক্ষে মুখ দিয়ে উচ্চারণও সম্ভব নয়। কারণ আমার ফ্যামিলি আছে।

এই অভিনেত্রী বলেন, আমার মুখের ভাষা আমার ফ্যামিলিকে রিপ্রেজেন্ট করে। যখন সর্বোচ্চ বাজে ভাষায় আমাকে নিয়ে কথা বলছে সে, তখন মনে হলো তার নামে মানহানির মামলা করব। তখন বিষয়টি নিয়ে আমার অভিভাবক শিল্পী সমিতির সঙ্গে কথা বলি। সংগঠন আমাকে জানালো এখনই যেন মামলা না করি। নিজেদের মধ্যে সমাধানের চেষ্টা করা হবে।

তিনি আরও বলেন, আমি আজ অভিযোগ করলাম। রিয়াজ ভাইয়ের সঙ্গে কথা হয়েছে আমার। তারা জানিয়েছেন বিষয়টি এখন তারা দেখবেন। আমি তাদের সদস্য, আমাকে তারা প্রোটেস্ট করবে বলেও জানিয়েছেন।

২০১৯-২০ অর্থবছরে সরকারি অনুদান পাওয়া আশীর্বাদ সিনেমাটি মুক্তিযুদ্ধভিত্তিক গল্পের। চিত্রনাট্য লিখেছেন প্রযোজক নিজেই। সিনেমাটিতে রোশান-মাহি ছাড়াও অভিনয় করেছেন কাজী হায়াৎ, রেহানা জলি, রেবেকা, শাহনূর, অরণ্য বিজয়, হারুন রশিদ, সায়েম আহমেদ, সীমান্ত, শিশুশিল্পী জেনিলিয়া, আরিয়ানসহ আরও অনেকে। সংলাপ লিখেছেন আব্দুল্লাহ জহির বাবু।

শেয়ার করুন