২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ০২:৪৩:২৪ পূর্বাহ্ন
রাজশাহীতে পুলিশ সেজে নারীকে তল্লাশির চেষ্টা, দুই বখাটে আটক
  • আপডেট করা হয়েছে : ২৯-০৫-২০২২
রাজশাহীতে পুলিশ সেজে নারীকে তল্লাশির চেষ্টা, দুই বখাটে আটক

রাজশাহীতে ভুয়া পুলিশ সেজে রিকশা থামিয়ে দুই নারী যাত্রীকে তল্লাশিচেষ্টার অভিযোগে দুই বখাটে যুবককে আটক করেছে পুলিশ। আজ রবিবার (২৯ মে) সকালে রাজশাহী নগরীর হাদির মোড় এলাকা থেকে স্থানীয় জনতা হাতেনাতে এই দুই যুবককে ধরে বোয়ালিয়া থানা পুলিশের নিকট সোপর্দ করে।

আটককৃতরা হলেন- রাজশাহীর চারঘাট উপজেলার খোরগবিন্দপুর গ্রামের মো. সোহান (২৫) এবং নগরীর সিপাইপাড়া এলাকার বাসিন্দা মো. সেলিম (২৪)।

স্থানীয়দের বরাত দিয়ে নগরীর বোয়ালিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম জানান, সকালে চারঘাটের টাঙ্গন থেকে দুই নারী রিকশাযোগে ডাক্তার দেখাতে রাজশাহী শহরে আসছিলেন। পথিমধ্যে রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) পাশে ঢাকা-রাজশাহী মহাসড়কে আটককৃত সেলিম ও সোহান ওই রিকশার গতিরোধ করে তল্লাশি করতে চান। দুই নারীর কাছে মাদক আছে বলে তাঁরা অভিযোগ করেন। এ সময় ওই দুই নারী তাঁদের স্বজনদের ফোন করলে সোহান ও সেলিম পালিয়ে যান। তখন স্থানীয়রা তাঁদের ধাওয়া দিয়ে হাদির মোড় এলাকায় ধরে ফেলেন। এ সময় পুলিশের পরিচয়পত্র দেখাতে ব্যর্থ হলে স্থানীয়রা বোয়ালিয়া থানায় খবর দেয়। পরে পুরিশ ঘটনাস্থলে গিয়ে তাদেরকে থানায় নিয়ে আসে।

ওসি আরও বলেন, থানার একজন অফিসারকে ঘটনা তদন্তের জন্য দায়িত্ব দেয়া হয়েছে। তিনি সকাল থেকেই বিষয়টি নিয়ে তদন্ত করছে। বর্তমানে আটককৃতদের থানা হেফাজতে রাখা হয়েছে। তদন্ত সাপেক্ষে তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার করুন