০৮ ফেব্রুয়ারী ২০২৩, বুধবার, ০৩:৩৫:৪৮ পূর্বাহ্ন
বাগমারায় বিদ্যুতের তারে জড়িয়ে ডিস ব্যবসায়ী যুবকের মৃত্যু
  • আপডেট করা হয়েছে : ৩১-০৮-২০২২
বাগমারায় বিদ্যুতের তারে জড়িয়ে ডিস ব্যবসায়ী যুবকের মৃত্যু

বাগমারায় বিদ্যুৎস্পষ্ট হয়ে ডিস ব্যবসায়ী আফজাল হোসেন (৩৫) নামে এক যুবকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। মঙ্গলবার সন্ধ্যার দিকে ভবানীগঞ্জ পৌরসভার বিলবাড়ি মহল্লায় এই ঘটনা ঘটে।

পরে ফায়ার সার্ভিস কর্মীদের খবর দেওয়া হলে এক ঘন্টার মধ্যে তারা ঘটনাস্থলে এসে তেত্রিশ হাজার কেভি বিদ্যুতের পোল থেকে আফজাল হোসেনের মরদেহ নামাতে সক্ষম হয়। নিহত আফজাল হোসেনের বাড়ি পাশ্ববর্তী কুলিবাড়ি গ্রামে। সে ওই গ্রামের আব্দুস সাত্তার মণ্ডলের পুত্র।

ঘটনার প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, নিহত আফজাল হোসেন দীর্ঘদিন ধরে কসমেট্রিক এর ব্যবসা করত। ভবানীগঞ্জ নিউমার্কেটে তার একটি দোকানঘরও রয়েছে। এই ব্যবসার পাশাপাশি সম্প্রতি সে গ্রামে গ্রামে ডিস এর সংযোগ দেওয়ার ব্যবসা শুরু করে।

গতকাল বিকেল থেকে সে বিলবাড়ি গ্রামে ডিস সংযোগ দেওয়ার কাজ শুরু করে। পরে সন্ধ্যার দিকে সে ডিস এর তার তেত্রিশ হাজার কেভি একটি লাইনের ওপর দিয়ে পার করার জন্য বিদ্যুতের পোলে ওঠে। সে বিদ্যুতের পোলে ওঠে ডিস এর তার পার করার সময় অসাবধানতা বশত তেত্রিশ হাজার কেভি তারের সাথে ডিস এর তার সংযোগ লেগে আফজাল ঘটনাস্থলেই মৃত্যুবরণ করে।

ওই সময় সে মৃত্যুবরণ করে বিদ্যুতের পোলের সাথে ঝুলতে থাকে। পরে রাত আটটার দিকে ফায়ার সার্ভিস কর্মীরা এসে ঘন্টাব্যাপি চেষ্টা চালিয়ে লাশ নামিয়ে আনতে সক্ষম হয়। বাগমারা ফায়ার ষ্টেশন অফিসার মেহেদী হাসান জানান, খবর পেয়ে আমরা দ্রুত ঘটনাস্থলে যাই এবং দেড়ঘন্টা চেষ্টা চালিয়ে লাশ নামাতে সক্ষম হই। পরে লাশ আমরা পুলিশের কাছে হস্তান্তর করেছি।

বাগমারা থানার ওসি রবিউল ইসলাম জানান, কারো কোন অভিযোগ না থাকায় এবং পরিবারের পক্ষ থেকে লাশ নেওয়ার আবেদন করায় মৃতদেহটি পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এই ঘটনায় থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে। নিহত আফজাল হোসেনর এক স্ত্রী ও চার বছর বয়সী একটি পুত্র সন্তান রয়েছে বলে ওসি জানান।

শেয়ার করুন