০২ ডিসেম্বর ২০২২, শুক্রবার, ০১:৩৩:৩১ অপরাহ্ন
আরএমপি মতিহার থানার অভিযানে দুই শিক্ষার্থীর চুরি হওয়া মোবাইল ও ল্যাপটপ উদ্ধার
  • আপডেট করা হয়েছে : ০৩-০৯-২০২২
আরএমপি মতিহার থানার অভিযানে দুই শিক্ষার্থীর চুরি হওয়া মোবাইল ও ল্যাপটপ উদ্ধার

আরএমপি মতিহার থানার অফিসার ইনচার্জ আনোয়ার আলী তুহিনের প্রচেষ্টায় শিক্ষার্থীর চুরি হওয়া ল্যাপটপ ও মোবাইল ফিরে পেলেন। শুক্রবার মতিহার থানায় ওই শিক্ষার্থীকে তার চুরি যাওয়া জিনিস পত্র বুঝিয়ে দেন ওসি।

জানা গেছে, রাজশাহী কলেজের রাষ্ট্রবিজ্ঞান মাস্টার্স এর শিক্ষার্থী নাহিদ হাসান এর গত ১৫ জুন তালাইমারীর একটি মেস থেকে তার একটি ল্যাপটপ এবং একটি মোবাইল ফোন চুরি হয় । এ সংক্রান্তে মতিহার থানায় একটি চুরির মামলা হয়। মতিহার থানার সাব-ইন্সপেক্টর আমিনুর রহমান এবং এ এস আই জুয়েল রানার সমন্বয়ে গঠিত মতিহার থানার টিম বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে শিক্ষার্থীর চুরি হওয়া ল্যাপটপ এবং মোবাইল ফোন উদ্ধার করে এবং চোরকে গ্রেফতার করে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে। বিজ্ঞ আদালতের আদেশক্রমে উদ্ধারকৃত ল্যাপটপ এবং মোবাইল ফোন শুক্রবার শিক্ষার্থীর নিকট হস্তান্তর করা হয় ।

এর আগে, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের শিক্ষার্থী জয়দীপ ঘোষ এলিনের একটি আই ফোন ১২ প্রোম্যাক্স মোবাইল ফোন আর এম পি সাইবার ক্রাইম ইউনিটের প্রযুক্তিগত সহায়তায় উক্ত মোবাইল ফোনটি দ্রুত সময়ের মধ্যে মতিহার থানা পুলিশ অদ্য গত বৃহস্পতিবার উদ্ধার করে উক্ত শিক্ষার্থী কে হস্তান্তর করে।

শেয়ার করুন