০৫ ডিসেম্বর ২০২২, সোমবার, ০৪:৪০:৩১ পূর্বাহ্ন
শিরোনাম :
নওগাঁর শ্রেষ্ঠ ওসি আবুল কালাম আজাদ
নওগাঁ প্রতিনিধি:
  • আপডেট করা হয়েছে : ১১-০৯-২০২২
নওগাঁর শ্রেষ্ঠ ওসি আবুল কালাম আজাদ

নওগাঁ জেলার শ্রেষ্ঠ ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নির্বাচিত হয়েছেন রাণীনগর থানার আবুল কালাম আজাদ। গত শনিবার (১০সেপ্টেম্বর) নওগাঁ পুলিশ লাইন্সে মাসিক কল্যান সভায় শ্রেষ্ঠ ওসির ঘোষনা ও ক্রেস্ট প্রদান করেন প্রধান অতিথি পুলিশ সুপার মুহাম্মদ রাশিদুল হক।

এসময় পুলিশ সুপার বিভিন্ন পদমর্যাদার পুলিশ সদস্যদের নিকট থেকে মেসের খাবার, আবাসন, রেশন, পরিবহন, ডিউটি সংক্রান্ত বিভিন্ন সমস্যা ও প্রস্তাবের বিষয়ে শোনেন এবং সমস্যাগুলো সমাধানের ব্যবস্থা গ্রহন করেন। তিনি সকল অফিসার ফোর্সকে পুলিশের অভ্যন্তরীন শৃঙ্খলা, সুআচরন, পেশাদারিত্ব এবং আইন বিধি মেনে কাজ করার বিষয়ে গুরুত্বপূর্ণ দিকনির্দেশনা প্রদান করেন।। পুলিশ সুপার মহোদয় ভালো কাজের স্বীকৃতি স্বরূপ ০৫ জন বিভিন্ন পর্যায়ের পুলিশ সদস্যদের মাঝে পুরস্কার বিতরন করেন। কল্যান সভায় জেলা পুলিশের উদ্ধর্তন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

ওসি আবুল কালাম আজাদ বলেন কর্মক্ষেত্রে এই ধরনের অর্জন পরবর্তিতে ভালো কাজ করার সবচেয়ে বড় প্রেরণা। আমাকে শ্রেষ্ঠ হিসেবে নির্বাচিত করায় মান্যবর পুলিশ সুপার স্যারকে ধন্যবাদ জ্ঞাপন করছি। পাশাপাশি আমি আমার অন্যান্য সকল কর্মকর্তা ও সহকর্মীদেরও ধন্যবাদ জানাই। ভালো কাজের স্বীকৃতি হিসেবে আজ আমি শ্রেষ্ঠ হয়েছি। আগামীতেও আমি এই ধারাবাহিকতা অব্যাহত রাখতে চাই। আর এরজন্য সকলের সার্বিক সহযোগিতা কামনা করছি।

শেয়ার করুন