২৪ এপ্রিল ২০২৪, বুধবার, ১০:৪১:৪৪ অপরাহ্ন
রাজশাহী জেলা ও মহানগর আওয়ামী লীগের উদ্যোগে যৌথসভা অনুষ্ঠিত
  • আপডেট করা হয়েছে : ১৫-০৯-২০২২
রাজশাহী জেলা ও মহানগর আওয়ামী লীগের উদ্যোগে যৌথসভা অনুষ্ঠিত

রাজশাহী জেলা ও রাজশাহী মহানগর আওয়ামী লীগের উদ্যোগে যৌথসভা অনুষ্ঠিত হয়েছে। গত মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) বিকালে আসন্ন রাজশাহী জেলা পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ সমর্থিত চেয়ারম্যান প্রার্থীকে জয়যুক্ত করার লক্ষ্যে নগরীর কুমারপাড়ায় মহানগর আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে এই সভা অনুষ্ঠিত হয়। বুধবার (১৪ সেপ্টেম্বর) সন্ধ্যায় জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক প্রদ্যুৎ কুমার সরকারের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে।


সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়-  বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় পরিষদের সদস্য ও রাজশাহী মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মীর ইকবালকে দলের পক্ষ থেকে সমর্থন দেয়া হয়েছে। দলের প্রবীণ এই নেতাকে জেলা পরিষদের চেয়ারম্যান পদে জয়যুক্ত করার লক্ষে অনুষ্ঠিত যৌথ সভায় প্রধান অতিথি ছিলেন- বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভাপতিমন্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।


সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্য বেগম আখতার জাহান, রাজশাহী মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল ও রাজশাহী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক এমপিআলহাজ্ব মো. আব্দুল ওয়াদুদ দারা।



রাজশাহী জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা অনিল কুমার সরকারের সভাপতিত্বে এবং মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. ডাবলু সরকারের সঞ্চালনায় অনুষ্ঠিত এই যৌথ সভায় রাজশাহী জেলা আওয়ামী লীগ এবং রাজশাহী মহানগর আওয়ামী লীগ কার্যনির্বাহী সংসদের নেতৃবৃন্দ উপস্থিত থেকে মূল্যবান প্রস্তাবনাসহ দিকনির্দেশনামূলক বক্তব্য দেন।


সভা শেষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ তনয়া শেখ রেহানা’র জন্মদিন উপলক্ষে তাঁর দীর্ঘায়ু কামনায় এবং মহান জাতীয় সংসদের উপনেতা বীর মুক্তিযোদ্ধা সৈয়দা সাজেদা চৌধুরীর মৃত্যুতে তাঁর বিদেহী আত্মার মাগফিরাত কামনায় দোয়া/প্রার্থনা পরিচালনা করেন জেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক আলহাজ্ব মো. রেজওয়ানুল হক পিনু মোল্লা।

শেয়ার করুন