০৫ ডিসেম্বর ২০২২, সোমবার, ০৩:০১:২২ পূর্বাহ্ন
শিরোনাম :
এ কী হাল শুভশ্রীর, খুলেছেন ভাতের হোটেল!
  • আপডেট করা হয়েছে : ২২-০৯-২০২২
এ কী হাল শুভশ্রীর, খুলেছেন ভাতের হোটেল!

সাদা চুল, চামড়া কুঁচকে গেছে, চোখে চশমা, বয়সের ভারে যেন নুড়ে পড়ছেন। এই বয়সে এসেও ভাত বাড়ছে, খুলেছে হোটেল। দেখতে বৃদ্ধা মনে হলেও তিনি টালিউডের জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি। ওয়েব সিরিজ ‘ইন্দুবালা ভাতের হোটেল’-এর পোস্টারে এভাবেই ধরা দিয়েছেন শুভশ্রী। 

সাম্প্রতিক মুক্তি পেয়েছে এ পোস্টার। এটি দিয়েই ওটিটিতে অভিষেক হচ্ছে অভিনেত্রীর। শুভশ্রীর এ কাজ নিয়ে উৎসাহ তো ছিলই। তবে তা আরও বেড়ে যায় পোস্টার দেখে। রাজপত্নীকে শুভেচ্ছায় ভাসাচ্ছেন ভক্তরা।

৫ পূর্ণ করে ৬-এ পা দিয়েছে হইচই। সেই উপলক্ষ্যে তারা ২৫টি নতুন সিরিজ সিনেমার ঘোষণা করেছে। সেগুলোরই একটি এটি। এতে শুভশ্রীর লুক শেয়ার করে স্বামী রাজ চক্রবর্তী ভাসালেন প্রশংসায়। তিনি লিখেছেন— নিজেকে ভেঙে ‘ইন্দুবালা ভাতের হোটেল’-এ পঁচাত্তর বছর বয়সি একজন নারীর চরিত্রে অভিনয় করার সাহসিকতাকে আমি কুর্নিশ জানাই হ্যাটস অব গোটা টিমকে। জানি খুব ভালো হবে। অপেক্ষায় রইলাম।

লেখক কল্লোল লাহিড়ীর উপন্যাস ‘ইন্দুবালা ভাতের হোটেল’ থেকে নির্মিত হয়েছে এই ওয়েব সিরিজ। নির্মাণ করেছেন দেবালয় ভট্টাচার্য। সিরিজে শুভশ্রীর স্বামীর ভূমিকায় আছেন পরমব্রত চট্টোপাধ্যায়। দেখা যাবে সোহম চক্রবর্তীকেও।

পরিচালক জানিয়েছেন, পর্দায় ইন্দুবালার বয়স ১৬ থেকে ৭৫ বছর। তবে ইন্দুবালার ২৫-৭৫ দেখানো হবে। এই সিরিজে অভিনেত্রী দুই সন্তানের বিধবা মা। পূর্ববঙ্গ থেকে এসে পশ্চিমবঙ্গের বাসিন্দা হবেন। আর সংসার ও সন্তান পালনের জন্য খুলবেন ভাতের হোটেল। এই মহিলার জীবন-সংগ্রামই ফুটে উঠবে ওয়েব সিরিজে।

শেয়ার করুন